ডেস্ক রিপোর্ট, ঢাকা; প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আওয়ামী লীগের সবাই দুর্নীতির সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব এবং বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

আজ মঙ্গলবার (১৪ জুলাই ২০২০) দুপুরে রংপুরের পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

রাঙ্গা বলেন, প্রধানমন্ত্রী ছাড়া আওয়ামী লীগের সবাই দুর্নীতির সঙ্গে জড়িত। এখন দল হিসেবে আওয়ামী লীগ একটি দুর্নীতিগ্রস্ত দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা করলেও দুর্নীতিবাজদের কারণে সরকারের অনেক প্রচেষ্টা সফল হচ্ছে না। শুধু স্বাস্থ্যখাত নয়; সব খাত দুর্নীতিবাজদের দখলে। তাদের আধিপত্য সরকারের সব উন্নয়নমূলক কর্মকাণ্ডের অন্তরায় হয়ে দাঁড়িয়েছে।

জাপা মহাসচিব বলেন, করোনা পরবর্তীতে দেশের মানুষের জন্য খারাপ পরিস্থিতি অপেক্ষা করছে। সেই পরিস্থিতি মোকাবিলায় পরিকল্পনা জরুরি হলেও কোনো পরিকল্পনা নেই সরকারের।

এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচনের ভোটের আয়োজন দুঃখজনক বলে উল্লেখ করে মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচন কমিশন সরকারের তাবেদার হয়ে গেছে। তারা ভোট চুরির নির্বাচন উপহার দিতে এমনটা করেছে। এভাবে চলতে থাকলে জনগণ একদিন ঠিকই নির্বাচন কমিশনের গলা চেপে ধরবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে উত্তরাঞ্চলের হারানো জাতীয় পার্টির ২১টি আসন ফিরে আনার চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে রাঙ্গা বলেন, আগামীতে বৃহত্তর রংপুর-রাজশাহীর ২১টি আসন আমাদের দখলে থাকবে। এটা আমার রাজনীতির চ্যালেঞ্জ। যদি না পারি; তবে রাজনীতি ছেড়ে দেব।

আলোচনা সভায় রংপুর সিটি করপোরেশনের মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- দলের চেয়ারম্যান ও সংসদ উপনেতা জিএম কাদের, গাইবান্ধা-১ আসন থেকে নির্বাচিত জাতীয় পার্টির সংসদ সদস্য ও দলের অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারী, যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক।

আমাদের বাণী ডট কম/১৪ জুলাই  ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।