নিজস্ব সংবাদদাতা, বগুড়া; জেলার সোনাতলা উপজেলায় মসজিদ থেকে তারারির নামাজ পড়ে বাড়ি ফেরার পথে এক কিশোরী (১৫) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

আজ সোমবার (০৪ মে ২০২০) দুপুরে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত স্থানীয় নজরুল ইসলামের ছেলে ওয়াজেদ আলীকে (২৮)গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কিশোরী গতকাল রাত সোয়া ৮টার দিকে বাড়ির পাশের মসজিদে তারাবির নামাজ পড়তে যায়। ওই মসজিদে নারী-পুরুষদের জন্য আলাদা তারাবির নামাজ পড়ার ব্যবস্থা করা হয়। নামাজ শেষে সোয়া ৯টার দিকে বাড়ি ফেরার পথে একই গ্রামের ওয়াজেদ আলী ওই কিশোরীকে জোর করে মুখ চেপে ধরে জনৈক জসীম উদ্দিন ওরফে কায়সারের পরিত্যাক্ত টিনশেড ঘরে নিয়ে যায়। পরে সেখানেই তাকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ওয়াজেদ পালিয়ে যায়।

ওই ঘটনায় গতকাল রাতেই সোনাতলা থানায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর সোনাতলা থানা পুলিশের উপপরিদর্শক সোহেল রানা অভিযান চালিয়ে ওয়াজেদ আলীকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী বলেন, ‘সোনাতলা থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

আমাদের বাণী ডট/০৪ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।