অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল); জেলার  আগৈলঝাড়ায় এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষিতা শিশুকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য বরিশাল ওসিসি-তে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায় , পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ১৩ বছরের এক শিক্ষার্থীকে গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি ২০২০) সন্ধ্যায় উপজেলার রত্নপুর ইউনিয়নের ছয়গ্রাম বাজার থেকে বাড়ি ফেরার পথে বেলুহার গ্রামের বেলাল ভুঁইয়ার ছেলে অরুণ ভুঁইয়া (২৫) ও কালাম সরদারের ছেলে মাজেদ সরদার (২২) মুখ চেপে জোর পূর্বক পাশের একটি বাগানে নিয়ে যায়। অরুণের সহায়তা ও পাহারায় মাজেদ শিক্ষার্থীকে ধর্ষণ করে। প্রাথমিক পর্যায়ে স্থানীয় মাতুব্বরা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। ঘটনা জানাজানি হলে শনিবার এসআই আব্বাস ও নাসির উদ্দিন ধর্ষিতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় ধর্ষিতা শিশুটির নানা বাদী হয়ে গতকাল শনিবার রাতে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ১৩ (২৯-০২-২০২০)। পিতা পরিত্যক্ত অসহায় ওই শিশুটি নানাবাড়ি থেকে লেখাপড়া করত। শিশুটিকে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য আজ রবিবার সকালে বরিশাল ওসিসি-তে প্রেরণ করা হয়েছে। আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আমাদের বাণী ডট কম/০১ ফেব্রুয়ারি ২০২০/এনএ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।