ঠাকুরগাঁও জেলার  বালিয়াডাঙ্গী উপজেলা খাদ্য গুদামের ভিতরে একটি টিনের ছাপড়া ঘরে বাবুল হোসেন (৫০) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।  রবিবার সকাল ৮টায় অন্যান্য রাজমিস্ত্রিরা কাজে এসে তাকে ঘুম থেকে ডাকার চেষ্টা করলে এ ঘটনা টের পায় বলে জানায় তার সাথে খাদ্য গুদামের সংস্কারের কাজে নিয়োজিত অন্যান্য রাজমিস্ত্রিরা।
রাজমিস্ত্রি বাবুল হোসেনের বাড়ী রাজশাহী জেলায়। উপজেলা খাদ্য গুদামের ওসি এলএসডি সাইয়েদুল ইসলাম জানান, বাবুল হোসেন, বালিয়াডাঙ্গী উপজেলা খাদ্যগুদামের নির্মাণ কাজের হেডমিস্ত্রি’র দায়িত্বে ছিল। পাশাপাশি তিনি ঠিকাদারের ম্যানেজার হিসাবে কাজ করতো। কাজ শুরু হওয়ার পর থেকে গুদামের দক্ষিণ পার্শ্বে একটি টিনের ঘরে রাত্রিযাপন করতো। জিনিসপত্র পাহাড়াও দিতো। সকালে অন্যান্য মিস্ত্রিরা এসে দেখে তিনি অনেক বেলা পর্যন্ত ঘুমিয়ে আছেন। ডাকাডাকি করলে আর তিনি সাড়াদেননি। খবর পেয়ে  বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার খায়রল আলম সুমন ঘটনা পরিদর্শন করে তার পরিবার এবং থানায় বিষয়টি অবগত করেন।
এখনো পর্যন্ত রাজমিস্ত্রির মরদেহ ঝুপড়ি ঘরে রয়েছে। বালিয়াডাঙ্গী থানা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে পরিবার আসার পর বাকি আনুসাঙ্গিক কাজ করা হবে।  বালিয়াডাঙ্গী উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মন জানান, মোবাইলে পরিবারের সাথে কথা বলে জানতে পারছি পরিবারটি খুবই গরিব। রাজশাহী থেকে মাইক্রো ভাড়া করে মরদেহ নিয়ে যাবে এমন সামর্থও নেই। আমরা চেষ্টা করছি ঠিকাদারের দ্বারা পরিবারটিকে সহায়তা করার বলে জানান ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।