অনিক সিকদার বালিয়াকান্দি(রাজবাড়ী) সংবাদদাতাঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে অপহৃত ৩ আদিবাসীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ১ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

বুধবার বেলা ১১ টায় জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতীমোহন গ্রামের শ্যামল সরকারের ছেলে সুশান্ত সরকার (৪০), তার ভাই সুমন সরকার (২৬) ও খালাতো ভাই অচিন্ত সরকারের ছেলে অশোক সরকার (৩০) কে নবাবপুর ইউনিয়নের কঠুড়াকান্দি এলাকা থেকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী কাউছার (৪০)কে গ্রেফতার করা সহ একটি পিতলের মুর্তি উদ্ধার করে।

জানাযায়, সুমন সরকার কাঠ মিস্ত্রির কাজ করতো। জামালপুর বাজারের পাশের্^ চন্দনা নদীর তীরে একটি দোকান নির্মাণের কাজের সময় নদীতে মাটি কাটা অবস্থায় একটি পিতলের হনুমানের মূর্তি দেখতে পায়। যার ওজন ২ কেজি ৪ শো গ্রাম। সেটি সুমন বাড়ীতে নিয়ে যায়। বিষয়টি ধীরে ধীরে জানাজানি হলে জামালপুর ইউনিয়নের খালকুলা গ্রামের সবুজ (২৬), কাউছার (২৬), জাকির (২৫), শাওমীর (২৫) রুবেল (২৫) হাসিব সহ অজ্ঞাত ৪-৫ জন অপহরণকারীরা গত রোববার জামালপুর শ্মশান এলাকা থেকে ৩ টি মোটর সাইকেল যোগে ৩ জনকে অপহরণ করে ৪ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নবাবপুর ইউনিয়নের কঠুড়াকান্দি এলাকা থেকে ৩ জন অপহৃতকে উদ্ধার করে। এসময় কাউছার নামের এক অপহরণকারীকে আটক করে। এঘটনায় অপহৃত সুমন সরকার বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। এই মামলার অন্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।