রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের তুলসীবরাট গ্রামে মন্দিরের দুইটি প্রতিমা ভাংচুর করেছে দূবৃর্ত্তরা।

২৬ মার্চ (মঙ্গলবার) দিবাগত রাতের কোন এক সময় মন্দিরে থাকা কালী প্রতিমা ভা্চংুর করা হয়।

শ্মশানকালী মন্দির কমিটির সভাপতি নেপাল রাজ বলেন, সকালে স্থানীয়রা মন্দিরের কালী প্রতিমা ভাংচুর দেখেতে পেয়ে আমাকে জানায়।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক অজিত কুমার সরকার বলেন, মন্দিরের কালী প্রতিমা ভাংচুর দেখে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ এ কে এম আজমল হুদাকে বিষয়টি জানালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা বলেন, মন্দির কমিটির সাধারন সম্পাদক অতিজ কুমার সরকার মন্দিরের প্রতিমাগুলো ভাংচুরের বিষয়টি আমাকে জানালে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে মন্দিরের কালী মূর্তির মাথা ও শিবের একটি হাত ভাঙ্গা দেখতে পাই। ঘটনাটি অত্যান্ত দুঃজনক। দূবৃর্ত্তরা যেই হোক তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা সহ গ্রেফতার করা হবে। এ ব্যাপারে ফোর্স নিয়োগ করা হয়েছে।

এ ঘটনায় বালিয়াকান্দি উপজেলার সনাতন সম্প্রদায়ের মধ্যে আতংক ও ক্ষোভ বিরাজ করছে। এঘটনায় দূবৃর্ত্তদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান স্থানীয়রা।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।