রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে দশম শ্রেণীর স্কুল ছাত্রী স্কুল থেকে বাড়ী ফেরার পথে স্কুল ছাত্রীকে উত্যক্ত ও মারপিট। উত্যক্তকারী বখাটে যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারাদী গ্রামের মৃত আনসার ব্যাপারীর ছেলে টোকন ব্যাপারী (২৭)।

মামলার সূত্রে জানাযায়, ১০ম শ্রেণীর স্কুল ছাত্রী স্কুলে যাওয়া আসার পথে বখাটে যুবক টোকন ব্যাপারী প্রায় উত্যক্ত করে আসছিল।

বুধবার বিকাল ৪ টার দিকে স্কুল ছুটি শেষে অজ্ঞাত ভ্যান যোগে বাড়ীতে যাচ্ছিলো। বিকাল সোয়া ৪ টার দিকে চর ফরিদপুর সাবেক ইউপি চেয়ারম্যান আনছার আলীর বাড়ী সংলগ্ন পৌছালে উক্ত বখাটে যুবক মোটর সাইকেল যোগে এসে ভ্যানটি থামিয়ে অসৎ উদ্দেশ্যে পথরোধ করে। এসময় ঐ স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। তখন স্কুল ছাত্রী তার প্রস্তাব প্রত্যাখান করলে বখাটে যুবক টোকন ব্যাপারী ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীকে ঝাপটে ধরে যৌন নিপিড়ন করে। এতে স্কুল ছাত্রী বাধা দিলে তখন বখাটে যুবক স্কুল ছাত্রীকে এলোপাতারী ভাবে চর থাপ্পর মারে। তখন স্কুল ছাত্রী ডাকচিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে বখাটে যুবক টোকন ব্যাপারী দ্রুত মটোরসাইকেল যোগে পালিয়ে যায়।

বিষয়টি পরিবারের লোকজন বহরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বহরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খলিলুর রহমানকে জানালে তিনি সহ স্কুলের প্রধান শিক্ষক তখন বহরপুর সোনালী ব্যাংকের সামনে থেকে বখাটে যুবক টোকন ব্যাপারী আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করে।
এঘটনায় বহরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মজিদ শেখ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ১০ ধারায় একটি মামলা দায়ের করে। মামলা নং ৬। ১০/০৭/১৯ইং।

বালিয়াকান্দি থানা ওসি একেএম আজমল হুদা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন আসামীকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।