কুষ্টিয়ার খোকসা উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নের বনোগ্রাম মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিতর্কিত বক্তা আমির হামজার মাহফিল বন্ধের দাবিতে সোমবার সকালে থানা মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খোকসা সচেতন এলাকাবাসীর পক্ষে বনোগ্রাম ও বেতবাড়িয়া থেকে আগত প্রায় অর্ধশত এলাকাবাসীর মানববন্ধন অংশগ্রহণ করে।কুড়ি মিনিট স্থায়ী এ মানব বন্ধনে খোকসা জানিপুর বাজারের থানা মোড় স্থবির হয়ে পড়ে। খবর পেয়ে খোকসা থানা পুলিশের ওসি মজিবুর রহমান ঘটনাস্থলে এসে মাহফিল বন্ধের ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে আয়োজক এলাকাবাসী মানববন্ধন সমাপ্ত করে।
বনোগ্রাম মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বাবুল আখতার সাংবাদিকদের জানান, তিনি জানেন না তার বিদ্যালয় মাঠে বিতর্কিত বক্তা আমির হামজার ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এদিকে মাহফিল আয়োজন কমিটির সভাপতি বনোগ্রাম বাজারের ভাই ভাই ফার্মেসির মালিক আকরামুজ্জামান বাচ্চু সাংবাদিকদোর বলেন, প্রতি বছরের ন্যায় এবারও আমরা মাহফিলের আয়োজন করেছি। সপ্তাহখানেক আগ থেকে প্যান্ডেল নির্মাণ ও মাইকিং এর কার্যক্রম চলছে। আপনাদের কাছ থেকে জানতে পারলাম মাহফিল বন্ধে মানববন্ধন হয়েছে। বিষয়টি জেনে আমি হতভম্ব হলাম মহান আল্লাহ এর বিচার করবে।

অপরদিকে মাহফিল বন্ধের মানববন্ধনে ব্যানার-ফেস্টুনে বিএনপি জামাতের দোসর বিতর্কিত বক্তা আমির হামজার খোকসায় নিষিদ্ধ করার দাবিতে স্লোগান দিয়েছে। থানা পুলিশের হস্তক্ষেপে বিষয়টি শুরু হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।