টাঙ্গাইল সংবাদদাতা;   জেলার মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রী ও স্বামীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন ছেলে অনিক। আজ রবিবার (২০ জুন ২০২০) সকাল ৭টার দিকে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন অভিরামপুর গ্রামের মোঃ ওয়াজ উদ্দিনের ছেলে মোঃ শাজাহান মিয়া (৩০) ও তার স্ত্রী বেলেনা বেগম (২৫)। এই দম্পতির অনিক (১০) ও জান্নাত (৬) নামে দুটি সন্তান রয়েছে।

  • প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মত সকাল ৭টার দিকে শাজাহান মিয়া, তার স্ত্রী বেলেনা ও ছেলে অনিক মহিষ বাঁধতে বাড়ির পাশের মাঠে যান। সেখানে পানিতে পড়ে থাকা বিদ্যুতের মেইন লাইনের তারে ছেলে অনিক জড়িয়ে পড়ে। বেলেনা তাকে ছিটকে দিতে পারলেও নিজে জড়িয়ে পড়েন। তখন স্ত্রীকে বাঁচাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন শাজাহান। এ সময় ছেলে অনিকের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের দু’জনকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলেনা বেগমকে মৃত ঘোষণা করেন এবং শাজাহানকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর তারও মৃত্যু হয়।

অভিরামপুর গ্রামের বাসিন্দা অমিত রাজসহ একাধিক ব্যক্তি অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে তাদের এলাকায় বাঁশের খুটি ও গাছের ডালের সাথে নিচু করে ওয়াপদার বিদ্যুতের মেইন লাইন টাঙানো হয়েছে। যা খুবই বিপদজনক। মাঝে মধ্যেই বাঁশের খুঁটি ভেঙে বিদ্যুতের তার বিভিন্ন স্থানে বিচ্ছিন্নভাবে পড়ে থাকে। ওই তারে জড়িয়ে মানুষ ও গবাদি পশুসহ বন্যপ্রাণী মারা যায়।

  • বাঁশতৈল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আমাদের বাণী ডট কম/২১  জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।