রাজবাড়ীর পাংশা পৌরসভার সাত নাম্বার ওয়ার্ড মাগুরাডাঙ্গীর বিশ্বাস পাড়ায় একটূ বৃষ্টি নামলেই হাটুপানি বেঁধে যায় রাস্তায়। বৃষ্টি পরিমান একটু বেশি হলেই রাস্তার পানি চলে যায় বসত ঘরে। অব্যবস্থাপনা, অপরিষ্কার ড্রেন এবং পর্যাপ্ত ড্রেন না থাকার কারণে পানি নিষ্কাসন না হওয়ায় এই পরিস্থিতির সৃষ্টি হয়।

খোঁজ নিয়ে দেখা যায় রবিবার সকাল থেকে বৃষ্টি নামায় পাংশা পৌরসভার পশ্চিম গেট পানির নিচে নাকানিচুবানী খাচ্ছে। পৌরসভার নিজেরই ব্যবস্থাপনা নেই জনগন কিভাবে এর সুফল পাবে প্রশ্ন স্থানীয় পৌরবাসীদের।

 নাকাল পাংশা পৌরবাসী

সকাল থেকে বৃষ্টি নামার দশ মিনিটের মধ্যেই পৌরসভার সাত নাম্বার ওয়ার্ডের রাস্তায় পানিতে থৈ থৈ করতে শুরু করে। আর এই বৃষ্টি শেষ হলে ড্রেন থেকে নোংরা গন্ধ বের হয় যা রাস্তা দিয়ে চলাচলের অন্তরায় হয়ে পরে। কোনমতে নাকে রোমাল টাওয়াল বেধে রাস্তা পার হতে হয়।

 নাকাল পাংশা পৌরবাসী

পৌরসভার সাত নাম্বার ওয়ার্ডের বাসিন্দা বিশ্বাস পাড়ার শুকুর আলী বলেন, একটু বৃষ্টি হলেই রাস্তায় বের হওয়া দায় হয়ে পড়ে। আমাদের এই ওয়ার্ড মনে হয় না কোন পৌরসভার মধ্যে আছে কি না । ভোট ছাড়া খোজ নেবার কাউকে দেখা যায় না। পানি ঠেলেই রাস্তা পার হতে হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক অধিকাংশ পৌরবাসীই সংশ্লিষ্টদের উপর ক্ষোভ জানিয়ে তারা জানান, পৌরসভা থেকে তেমন কোন রকম ব্যবস্থাপনার কাজে তাদের দেখা যায় না।

এ ব্যাপারে সাত নাম্বার ওয়ার্ড কাউন্সিলরে মুঠোফোনে কয়েকবার ফোন করা হলেও কোন সাড়া পাওয়া যায় নি।

যোগাযোগ করা হলে পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের মূঠোফোনটিও  বন্ধ পাওয়া যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।