মোহাম্মদ ইজাজ সরকার, ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা;  জেলার ভালুকা উপজেলায় কাভার্ড ভ্যান ও লরির সংঘর্ষে নেপাল বণিক (৩০) নামে একজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় লরির চালক আহত হয়েছেন।

  • গতকাল সোমবার (০৮ জুন ২০২০) রাত ৮টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভান্ডাব এলাকার এ দুর্ঘটনা ঘটে। নিহত নেপাল বণিকের বাড়ি ঝালকাঠি জেলায়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার রাত ৮ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান ভালুকা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভান্ডাব এলাকায় আসলে। এ সময় নাফকো কোম্পানির একটি গ্যাস সিলিন্ডার বহনকারী লরির পেছনে ধাক্কা দেয়। এতে লরিটি উল্টে গিয়ে লরির নিচে নেপাল নামে একজন আটকে পড়ে। পরে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে ওই নেপাল বণিকে মৃত অবস্থায় উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হসতান্তর করে।

  • ঘটনার সত্যতা নিশ্চিত করে সোমবার (৮ জুন) রাত সোয়া ১১টার দিকে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের (এস আই) মোঃ হাদিউল ইসলাম জানান, গ্যাস সিলিন্ডার লিগেজ হওয়ায় বিশেষজ্ঞ এনে গ্যাস ছেরে দিয়ে দুর্ঘটনার কবলে কাভার্ড ভ্যান ও লরিটি রাস্তা থেকে সরাতে দেরি হওয়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ সময় যানজট লেগে যায়। এরপর ভালুকা মডেল থানার পুলিশ, হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ২ ঘন্টা ৩০মিনিটে চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে বলে তিনি জানিয়েছেন।

আমাদের বাণী ডট কম/০৯ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।