ভূমি সংক্রান্ত সেবা নিতে আসা সাধারণ মানুষের মনে দ্বিধা দ্বন্দ দুর করে কোন ধরণের সংশয় ছাড়াই ভূমি অফিসমূখী করে গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি মাসুদুর রহমান মাসুদ।

 বুধবার সকালে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা ২০১৯ উপলক্ষে আলোচনা সভায় তিনি ভূমি সংক্রান্ত কাজে নিয়োজিত সকল কর্মকর্তা-কর্মচারীদের এ আহ্বান জানান।

তিনি বলেন, ভূমি সম্পর্কে মানুষের ভ্রান্ত ধারণা দুর করে সচেতনতা গড়ে তুলতে হবে। সেবা নিতে আগ্রহী করে তুলতে হবে। এছাড়াও ইউনিয়ন ও উপজেলা ভূমি অফিসে সকল প্রকার দুর্নীতি দুরকরণে প্রদক্ষেপ নেয়ার জন্য বলেন তিনি।

দক্ষ,স্বচ্ছ ও জনবান্ধব প্রশাসন গড়ে তোলাই হোক আমাদের অঙ্গীকার এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বুধবার ১০ এপ্রিল থেকে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ। আগামী ০৭ দিন ব্যাপী এ ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা চলবে। পুরো সপ্তাহ জুড়ে সাধারণ মানুষকে ভূমি সংক্রান্ত বিভিন্ন সেবা প্রদান এবং ভূমি অফিস মুখী গড়ে তোলার জন্য কাজ করবে।

আলোচনা সভায় উপজেলা সেটেলমেন্ট অফিসার জিয়াউল রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা সামশুল হক,লাহিড়ী সাব -রেজিষ্ট্রে অফিসের সাব রেজিষ্ট্রার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়নব কর্মকর্তা সামিয়েল মার্ডি, মহিলা বিষয় কর্মকর্তা আবু বেলাল ছিদ্দিক সহ ৮ ইউনিয়নের ভূমি কর্মকর্তার উপস্থিত ছিলেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।