আনোয়ার হোসেন আরিফ, কুড়িগ্রাম জেলা সংবাদদাতা;  জেলার ভুরুঙ্গামারী উপজেলায় ২৫০ গ্রাম গাজা জব্দের দ্বায়ে ইজিবাইকসহ আলতাব হোসেন নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

পুলিশ সুপার কুড়িগ্রাম, জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নির্দেশনায় জেলার সকল থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের উত্তর ছাট গোপালপুর মধ্যপাড়া গ্রামের জহুরুল ইসলামের মুদি দোকানের সামন থেকে বুধবার(১৫ জুলাই) বিকাল ৫ টা ৩০ মিনিটে এসআই আতিকুজ্জামানের নেতৃত্বে মাদক বিক্রির সময় পাথরডুবি ইউনিয়নের মইদাম গ্রামের নুরুল ইসলামের পুত্র মোঃ আলতাফ হোসেন (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ভূরুঙ্গামারী থানা পুলিশ। এ সময় তার দেহ তল্লাশী করে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গাজা বহনের দ্বায়ে একটি ইজিবাইকসহ অভিযুক্তকে আটক করা হয়।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান জানান গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আলতাফ হোসেনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ১৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে । মামলা নং ১০, আজ বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

ভুরুঙ্গামারী সার্কেলের এএসপি মোঃ শওকত আলী জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে সকল থানায় নিয়মিত মাদক বিরোধী অভিযান চলছে। কুড়িগ্রাম জেলাকে মাদক মুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

আমাদের বাণী ডট কম/১৬ জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।