আনোয়ার হোসেন আরিফ, (কুড়িগ্রাম) জেলা সংবাদদাতাঃ ভুরুঙ্গামারী উপজেলায় ২৪ ঘন্টায় নতুন করে ২ শিশু সহ ৫ জনের শরীরে (কোভিড-১৯) করোনা ভাইরাস পজেটিভ সনাক্ত হয়েছে। এ নিয়ে একই পরিবারের ৫ জন সহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪ জনে।

রবিবার (১২ জুলাই) রাতে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ৫ জনের শরীরে (কোভিড-১৯) করোনা ভাইরাস সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তরা হলো ইতি পূর্বে করোনা পজেটিভ সনাক্ত স্বাস্থ্য বিভাগের নারী কর্মী রোকসানার স্বামী রাশেদুল ইসলাম(৪০), তার সন্তান রাদিফা(৩) ও মিনা (১০) নামের তাদের এক আত্মীয়। তাদের বাড়ী উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের থানার পিছনে মহিলা মাদ্রাসা সংলগ্ন রোডে।

অপর দুজন হলো ইউএনও অফিসের অফিস সহকারি (ও এস) নূরুন্নবী সরকার (৫৩) তার বাড়ী পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলায় ও অপর জন উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর মোস্তাফিজুর রহমান মুকুল (৩৫) । তার বাড়ী সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামে। গত ৬ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠায় উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম, আমাদের বানী জেলা সংবাদদাতাকে জানান, নতুন করে করোনা পজেটিভ সনাক্ত হওয়া আক্রান্ত ব্যক্তিরা এখন ভালো আছেন। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তাদের শারীরিক অবস্থা ভালো এবং বর্তমানে উপসর্গ বিহীন বলে জানা গেছে। ইতিমধ‍্যে তাদের সবার বাড়ি লকডাউন করা হয়েছে।

 

আমাদের বাণী ডট কম/১৩ জুলাই  ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।