চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের ১ কোটি ৪ লক্ষ ১ হাজার ৬শ’ ৯ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে।
মঙ্গলবার ইউনিয়ন পরিষদ সভা কক্ষে আয়োজিত নাগরিক সভায় বাজেট ঘোষনা করেন- ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার।

এসময় তিনি বলেন, ষাটনল ইউনিয়ন পরিষদকে জনগণের সেবা কেন্দ্র হিসেবে গড়ে তোরতে কাজ করছি। ইউনিয়নটি একটি আদর্শ ইউনিয়ন। ইউনিয়নে নেই কোনো বাল্যবিবাহ, ইভটিজিং এমনকি জঙ্গীবাদ। ইউনিয়নটিতে শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন ইউনিয়নে বসবাসকৃত সর্বসাধারণ। আমি সারাজীবন ইউনিয়নবাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করতে চাই। ভবিষ্যতে আমার সেবার মান আরও বাড়াতে চাই। সবার সহযোগিতায় ভবিষ্যতে ষাটনল ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। বিভিন্ন প্রকল্পে ২০১৯-২০ অর্থ বছরে নিজস্ব রাজস্ব আয় ধরা হয়েছে ১০ লক্ষ ৪২ হাজার টাকা। আর উন্নয়ন তহবিল থেকে বাজেট ধরা হয়েছে ৯৩ লক্ষ ৬৭ হাজার ৪শ’ ৪৪ টাকা। সর্ব মোট ১ কোটি ৪ লক্ষ ১ হাজার ৬শ’ ৯ টাকার বাজেট ঘোষনা করেন। বাজেট ঘোষণা সভা পরিচালনা করেন ইউপি সচিব গৌতম চন্দ্র ।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মল্লিকা সরকার, রহিমা বেগম, শেফালী আক্তার, মো. বোরহান উদ্দিন, ফুল চাঁন বর্মণ, মানিক সরকার, দারুল ইসলাম, শাহজাহান মিয়া, খোরশেদ আলম প্রধান, হাবিবুর রহমান মিয়াজী, মিজানুর রহমান, হারুন অর রশিদ, এনআরবি ব্যাংক কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা’সহ সাংবাদিক, সরকারী কর্মকর্তা, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

বাজেট ঘোষনার পর বিভিন্ন বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম ও ১শ’ জন জেলের মাঝে লাইফ জ্যাকেট বিতরণ করা হয়।

।[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।