চদপুরের মতলব উত্তরের সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২০ পরীক্ষার্থীদের বিদায়ানুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।

তিনি আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।

সহকারী শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল হক পাটোয়ারী।

বিশেষ অতিথর বক্তব্য রাখেন- আমেরিকার অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রফেসর আবুল বাশার শাহ আলম, ছেংগারচর বাজার বণিক সমিতির সভাপতি মনির হোসেন বেপারী।

আরো বক্তব্য রাখেন, শিক্ষকদের পক্ষে আক্তারুজ্জামন, কুলসুম জাহান, বিদ্যালয়ের পক্ষে কামরুন নূর তন্নি, সুমাইয়া আক্তার ইকরা। পরীক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করে নাজমিন আক্তার লিজা ও সিনথিয়া মানপত্র পাঠ করেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।