চাঁদপুরের  মতলব উত্তর থানার সাব-ইন্সপেক্টর মো. ইসমাইল হোসেন পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদে পদোন্নতি পেয়েছেন। তিনি মতলব উত্তর থানায় সেকেন্ড অফিসার হিসেবে কর্তরত আছেন। ইতোমধ্যেই চুরি, ডাকাতি ও মাদক মামলায় আসামী গ্রেফতার ও সতত্যা উদঘাটনে অসামান্য ভূমিকা রেখেছেন।

সূত্র জানায়, গত ১২ নভেম্বর পদোন্নতি চিঠি পান ইসমাইল হোসেন। এর প্রেক্ষিতে শুক্রবার (১৭ নভেম্বর) চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) তাকে রেঙ্ক বেজ পড়িয়ে দেন। এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা’সহ চাঁদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

১৮ নভেম্বর রাতে মতলব উত্তর থানা পুলিশের পক্ষ থেকে মো. ইসমাইল হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মো. আহসান হাবিব, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মুরশেদুল আলম ভূঁইয়া’সহ আরো অফিসার ও ফোর্সবৃন্দ।

যশোর সদর উপজেলার পুলিশ লাইন কালীখোলা গ্রামে ১৮৮৫ সালে জন্ম লাভ করেন সদ্য ইন্সপেক্টর পদে পদোন্নতিপ্রাপ্ত মো. ইসমাইল হোসেন। তার পিতার নাম মো. মোজাফ্ফার হোসেন। তিনি ২০১০ সালের জুন মাসে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

ইন্সপেক্টর ইসমাইল হোসেন বলেন, সেবার মনমানসিকতা নিয়ে কাজ করলে পদোন্নতি বেশি কঠিন কিছু নয়। আমি দেশ ও জাতির সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। মূলত এ কারণেই আমি পুলিশে যোগদান করেছি। তিনি তার উর্ধতন কর্মকর্তাদের ধন্যবাদ জানান ও সকলের কাছে দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।