চাঁদপুরের মতলব উত্তরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের স্মরণে ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) বিকালে উপজেলার আমিয়াপুর এমএ জলিল (রহ.) মাজার প্রাঙ্গণে এ সভার আয়োজন করে উপজেলা জাতীয় যুবসংহতি। সহযোগীতায় ছিল সাদুল্লাপুর ইউনিয়ন জাতীয় পার্টি, জাতীয় যুবসংহতি, ছাত্রসমাজ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি অ্যাড. শামীমুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবসংহতির সাবেক সদস্য জিশান আহমেদ রিপন, উপজেলা যুবসংহতির সাধারন সম্পাদক প্রভাষক আলমাছ মিয়া।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছেঙ্গারচর পৌর জাপার সভাপতি আবুল কালাম। উপজেলা যুবসংহতির সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ যুবসংহতির ক্রীড়া সম্পাদক আবু সুফিয়ান (শরীফ) এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবসংহতির সাংগঠনিক সম্পাদক আজহার মুফতী, প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল, সাদুলাপুর ইউনিয়ন জাপার সাধারন সম্পাদক মাইনুদ্দিন মাস্টার, মোহনপুর ইউনিয়ন জাপার সভাপতি সিরাজুল ইসলাম, ছাত্রনেতা পারভেজ প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাপা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করেন। দেশে তার ব্যাপক উন্নয়ন বিদ্যমান আছে, সবসময় থাকবে বলেও জানান। এছাড়াও সাবেক জাপা চেয়ারম্যান এরশাদ বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন ও শুক্রবার সরকারি ছুটি ঘোষনাসহ ইসলাম এবং ধর্মী কার্যক্রম চালু করেছিলেন। তার এ কার্যক্রমের ফলাফল এবং মানুষের ভালবাসায় হুসেইন মুহাম্মদ এরশাদকে মানুষ আজীবন মনে রাখবে বলেও জানান বক্তারা। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন আমিয়াপুর মহিলা মাদ্রাসার সুপার মাওলানা ফারুক আহমেদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।