মার্কাস রাশফোর্ড ম্যানচেস্টার

মার্কাস রাশফোর্ড ম্যানচেস্টার ইউনাইটেড সঙ্গে চুক্তি নির্ধারণ করার সময় ইংল্যান্ডের জাতীয় দলের একজন হিসাবে তিনি প্রিমিয়ার লীগে সর্বোচ্চ বেতনভোগী খেলোয়াড় হতে আশা করছেন। অন্যদিকে, ক্লাবটি হ্যারি কেনের জন্য বিকল্প ট্রান্সফার লক্ষ্য করছে, আরসেনাল ডেকলান রাইস সাইন করতে জীবন্ত আশায় আছে এবং নিউকাসল ইউনাইটেড বার্সেলোনার সেন্টার-ব্যাক অ্যানড্রেস ক্রিস্টেনসেনকে জবাব দিতে আগ্রহী।

প্রকাশিত: রাশফোর্ডের চুক্তির দাবি:-

মার্কাস রাশফোর্ড ওল্ড ট্র্যাফোর্ডে থাকার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে প্রতি সপ্তাহে £500,000 মূল্যের একটি চুক্তির বিষয়ে আলোচনার আশা করছেন। 25 বছর বয়সী তার বর্তমান চুক্তিতে মাত্র এক বছর বাকি আছে কিন্তু তার ছেলেবেলার ক্লাব ছেড়ে যাওয়ার পরিকল্পনা করছেন না। ইউনাইটেডের ভবিষ্যত মালিকানা নিয়ে প্রশ্ন চিহ্নের কারণে ক্লাব এবং রাশফোর্ডের মধ্যে আলোচনা বিলম্বিত হয়েছে।
দ্য স্টার রিপোর্ট: “রাশফোর্ড যে চুক্তিটি পেতে চায় তা তাকে কেভিন ডি ব্রুইন, এরলিং হ্যাল্যান্ড এবং সতীর্থ ডেভিড ডি গিয়ার আগে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ বেতনভুক্ত তারকা করে তুলবে৷

“তিনি একটি চুক্তিতে সই করতে ইচ্ছুক যেটি তাকে তার নিজের শহরের ক্লাবের কাছে তার শীর্ষ সিজন এবং দীর্ঘমেয়াদী ভবিষ্যত প্রতিশ্রুতি দিতে দেখবে। তবে তিনি এটাও স্বীকার করেছেন যে এটি তার ক্যারিয়ারের সবচেয়ে বড় এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ চুক্তি হবে এবং তিনি সাফল্যের জন্য পুরস্কৃত করতে চান।
“ডি গিয়া এবং লুক শও নতুন চুক্তি দেওয়ার জন্য লাইনে রয়েছেন, যখন এই গ্রীষ্মে হ্যারি কেনকে স্বাক্ষর করার আর্থিক প্রভাব ইউনাইটেড রাশফোর্ডকে কতটা অফার করতে ইচ্ছুক তার উপরও প্রভাব ফেলতে পারে।”

ম্যানচেস্টার ইউনাইটেড কেন এর বিকল্প খুঁজছে:-

হ্যারি কেন সাইন না করতে গেলে ম্যানচেস্টার ইউনাইটেড এই গ্রীষ্মকালীন দলের দুইটি বিকল্প স্ট্রাইকার চিহ্নিত করেছে। ম্যানচেস্টার ইউনাইটেড আইনট্রাক্ট ফ্রাঙ্কফুর্টের রান্ডল কোলো মুয়ানি এবং এটালান্টা স্ট্রাইকার রাসমুস হোজলান্ড এর নামটি শর্টলিস্টে যুক্ত করেছে এবং যদি কেন এর অনুসরণে দাম অধিক হয় তবে তাদের বিকল্পগুলি উপলব্ধ হবে।

দ্য ম্যানচেস্টার ইভিনিং নিউজ প্রকাশ করে: “টটেনহ্যাম তাবিজ কেন ইউনাইটেড ম্যানেজার এরিক টেন হ্যাগের প্রধান স্ট্রাইকার টার্গেট কিন্তু স্পার্স চেয়ারম্যান ড্যানিয়েল লেভি ঐতিহাসিকভাবে দেশীয় প্রতিদ্বন্দ্বীদের সাথে ব্যবসা করতে অনিচ্ছুক হওয়ায় যেকোনো পদ্ধতির দীর্ঘায়িত হওয়ার সম্ভাবনা রয়েছে।
“মুয়ানি শুধুমাত্র গত বছর ইন্ট্রাচ্টে যোগ দিয়েছিলেন এবং তার পুনঃবিক্রয় মূল্য বিশেষত উচ্চ কারণ তিনি 2027 সাল পর্যন্ত চুক্তির অধীনে ছিলেন।
“মুয়ানির মতো হোজলুন্ডও 2027 সাল পর্যন্ত তার ক্লাবের সাথে আবদ্ধ এবং ইউনাইটেডের সূত্রগুলি আশা করে যে গ্রীষ্মে অন্তত চারটি বিশিষ্ট ইউরোপীয় ক্লাব একটি বিখ্যাত স্ট্রাইকারের জন্য বাজারে আসবে, যার মধ্যে চেলসি এবং বায়ার্ন মিউনিখ রয়েছে।”

সম্প্রচার অনুযায়ী, আরসেনাল দল ডেকলান রাইসের সঙ্গে সম্পর্কটি পূর্ণ করার উদ্যাগ:-

আর্সেনাল বিশ্বাস করে যে তারা এই গ্রীষ্মে ডেক্লান রাইসকে স্বাক্ষর করার জন্য প্রিমিয়ার লিগের স্থানান্তরের প্রতিদ্বন্দ্বী চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং ম্যানচেস্টার সিটিকে পরাজিত করতে পারে। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের অধিনায়ক চ্যাম্পিয়ন্স লিগে প্রতিদ্বন্দ্বিতাকারী একটি ক্লাবের হয়ে খেলতে মৌসুমের শেষে পূর্ব লন্ডন ত্যাগ করবেন বলে আশা করা হচ্ছে। গানাররা সেন্ট্রাল মিডফিল্ডকে শক্তিশালী করার একটি এলাকা হিসেবে চিহ্নিত করেছে এবং রাইসকে তাদের শীর্ষ লক্ষ্য বানিয়েছে।
স্ট্যান্ডার্ড স্টেট: “চেলসি এবং উভয় ম্যানচেস্টার ক্লাবের প্রতিযোগিতার মধ্যে ক্লাবটিতে তারা তাকে সাইন করার দৌড়ে জিততে পারে এমন আত্মবিশ্বাস বাড়ছে।
“রাইসকে আদর্শ সংযোজন হিসাবে দেখা হয় কারণ সে আর্সেনালের নিয়োগের মডেলের সাথে খাপ খায়। ওয়েস্ট হ্যামের অধিনায়কের বয়স 24 এবং তার সামনে তার সেরা বছর রয়েছে। আর্সেনাল স্কোয়াডের বাকিদের মতো, রাইস উচ্চাকাঙ্ক্ষী, চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান এবং ট্রফির জন্য প্রতিদ্বন্দ্বিতা করুন।
“ওয়েস্ট হ্যামে একটি গ্রহণযোগ্যতা রয়েছে যে রাইস এই গ্রীষ্মে চলে যাবেন। তিনি তার চুক্তির শেষ দুই বছরে রয়েছেন এবং একটি এক্সটেনশন স্বাক্ষর করার কোন পরিকল্পনা নেই।”

নিউকাসল এন্ড্রেস ক্রিস্টেনসেনকে চায়:-

অ্যাথলেটিক ক্লাব থেকে বিনামূল্যে স্থানান্তরে ইনিগো মার্টিনেজের প্রত্যাশিত আগমনের মধ্যে বার্সেলোনা এই গ্রীষ্মে আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনকে চলে যাওয়ার অনুমতি দিতে পারে। কাতালান ক্লাব ডেনিশ ডিফেন্ডারকে বিক্রি করতে এবং তাদের স্কোয়াডের গভীরতা হ্রাস করতে আগ্রহী নয়, তবে তাদের অনিশ্চিত আর্থিক অবস্থার কারণে অফার বিবেচনা করতে বাধ্য হতে পারে। নিউক্যাসল ইউনাইটেড ক্রিস্টেনসেনকে সাইন ইন করতে গুরুতর আগ্রহী বলে জানা গেছে।
স্প্যানিশ মিডিয়া আউটলেট স্পোর্ট প্রকাশ করেছে: বার্সেলোনা “নিশ্চিত যে আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনের জন্য অফার আসবে এবং নিউক্যাসল থেকে বড় বিপদ আসতে পারে, যারা ফুটবলারের প্রতি অনেক মনোযোগ দিচ্ছে।
“ক্রিস্টেনসেনের সাথে বার্সার ধারণা হল তাকে রাখা, এবং তারা পরের মৌসুমে তার চুক্তি পুনর্নবীকরণের দিকেও তাকিয়ে থাকতে পারে। কিন্তু তার বাজার হারের চেয়ে বড় একটি অফার গল্পটি বদলে দিতে পারে।”
যাইহোক, ক্রিস্টেনসেন “উপদেশ দিয়েছেন যে তিনি ক্লাবে খুব খুশি এবং ছেড়ে যাওয়ার কোন ইচ্ছা নেই।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।