মুন্সীগঞ্জ সংবাদদাতা; জেলার অতিরিক্ত জেলা প্রশাসক এডিসি (রাজস্ব) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও আরো ১৪ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

এদিকে নতুন শনাক্তদের একজন ইতোমধ্যে মারা গেছেন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৮ জন। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৫৫৫, মারা গেছেন ১৮ জন ও সুস্থ হয়েছেন ১৬৩ জন। রোববার মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

সার্জন জানান, শুক্র ও শনিবার পাঠানো ৫২টি রিপোর্ট রোববার এসেছে।

তিনি বলেন, নতুন পজেটিভ আসা ১৫ জনই মুন্সীগঞ্জ সদর উপজেলার। এই নিয়ে এখন পর্যন্ত ৩ হাজার ১৫১টি নমুনার রিপোর্ট আসলো। শনিবার ও রোববার সংগ্রহ করা ২৯০টি নমুনা রবিবার দুপুরে একত্রে ঢাকায় পাঠানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে সর্বশেষ (২৪ মে ২০২০) তথ্য অনুযায়ী দেশে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) গত ২৪ ঘণ্টায় আরও ২৮ জনের প্রাণ কেড়ে নিয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট ৪৮০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ১ হাজার ৫৩২ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৩ হাজার ৬১০ জনে। সুস্থ হয়েছে ৪১৫ জন। মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৯০১ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ২০ দশমিক ৫৩ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪৩ শতাংশ।’

আমাদের বাণী ডট কম/২৪ মে ২০২০/ডিডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।