ডেস্ক রিপোর্ট;  রাজবাড়ী সদর উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া স্কুলছাত্র অংকন দত্তের (১৩) লাশ ময়নাতদন্তের জন্য জেলারপৌর মহাশ্মশানের সমাধি থেকে উত্তোলন করা হয়েছে।

  • শুক্রবার (০৫ জুন ২০২০) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে লাশ‌টি উত্তোলন করা হয়। স্কুল ছাত্র অংকন রাজবাড়ী পৌর এলাকার ভাজনাচালার বিপ্লব দত্তের ছেলে এবং সে অংকুর স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণিতে পড়ালেখা কর‌তে।

জানা গেছে, গত ২১ মে করোনার উপসর্গ নিয়ে মারা যায় অংকন। তখন তার নমুনা সংগ্রহের পর রাজবাড়ী পৌর মহাশ্মশানের সমাহিত করা হয়। ২৪ মে অংক‌নের করোনার রিপোর্ট নেগেটিভ আসে। ওই দিন অংকনকে নির্যাতন করা হচ্ছে এমন একটি ভিডিও দেখে তার বাবা দাবি করেন নির্যাতনের কারণেই তার ছেলে অংক‌নের মৃত্যু হয়েছে এবং ২৯ মে রাতে রাজবাড়ী সদর থানায় ভাজনচালা এলাকার ৩ জন‌কে আসা‌মি ক‌রে অংক‌নের বাবা বিপ্লব দত্ত এক‌টি মামলা দা‌য়ের ক‌রেন। এর প্রে‌ক্ষি‌তে শুক্রবার সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুল্লাহর উপস্থিতিতে অংকনের লাশ উত্তোলন করে এবং ময়নাতদন্তের পর আবার সমাহিত করা হয়।

  • রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুল্লাহ জানান, হিন্দু ধর্মীয় রীতিতে লাশ দাহ করার নিয়ম থাকলেও ছেলেটি প্রাপ্তবয়ষ্ক না হওয়ায় সমাধি দিয়েছিল পরিবার। তার লাশ উত্তোলন করে ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট আসার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

আমাদের বাণী ডট কম/০৬ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।