‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান,বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান’ এই প্রতিপাদ্যে রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০১৯ পালনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় জেলা কোট চত্তর প্রাঙ্গণ থেকে শহরে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালীতে এ সময় অংশ নেন,জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান নিলুফার সুলতানা,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জেলা ও দায়রা জজ শারমিন নিগার,জেলা প্রশাসক মোঃ শওকত আলী,সিভিল সার্জন ডাঃ রহিম বকস,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস,পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী,চীফ জুডিসিয়াল ম্যাজিট্রেট সৈয়দ আরাফাত হোসেন,জেলা বার এ্যাসোসিয়েশন সভাপতি গনেশ নারায়ন চৌধুরী,সম্পাদক কে এ বারী সহ বিভিন্ন সামাজিক সংগঠন,এনজিও এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

র‌্যালী শেষে কোট প্রাঙ্গণে দিবসের তাৎপর্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।