রাজবাড়ী জেলা সংবাদদাতা; জেলার  পাংশা উপজেলায় আসাদুল বারী খান (৪২) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। আজ শুক্রবার (১৩ মার্চ ২০২০) ভোর সাড়ে ৬টার উপজেলার কসবামাজাইল ইউনিয়নে সুবর্নকোলা গ্রামে এ ঘটনা ঘটে। সকাল ৯টায় দিকে বারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গেছে, আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মোঃ খলিলুর রহমান খানকে দেখে আসার সময় একদল দুর্বৃত্তরা তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে এবং বুকে গুলি করে হত্যা করে গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়।

আসাদুল বারী খান পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নকোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে এবং কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এ বিষয়ে নিহত স্কুল শিক্ষকের ভাতিজা সাদ্দাম খান বলেন, স্থানীয় জজ আলী বিশ্বাসের সাথে পূর্ব শত্রুতার জের ধরে জজ আলী বিশ্বাসের লোকজন তাকে হত্যা করেছে।

রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, আসাদুল বারী খানের হত্যার বিষয়টি জানার পর আমি সেখানে প্রায় ১৫০ জন পুলিশ মোতায়েন করেছি। শোনা যাচ্ছে জজ আলী বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খান ২ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এমন ঘটনা ঘটতে পারে। এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করেনি। মামলা দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকা সন্দেহে ইতোমধ্যে ৫ জনকে আটক করা হয়েছে বলেও জানান জেলা পুলিশের শীর্ষ কর্তা।

আমাদের বাণী ডট কম/১৩ মার্চ ২০২০/টিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।