রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা; জেলার রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড ইউপি সদস্য মোস্তফা জামানের উপর হামলার অভিযোগ উঠেছে একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবুয়াল হাসান চান মিয়া ও তার ভাই আবুয়াল হাসিব সাবু মিয়ার বিরুদ্ধে।  গত শনিবার (৬ জুন) সন্ধা আনুমানিক ৬.৩০ ঘটিকায় উপজেলার নিজ গালুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

  • ভুক্তোভোগী মোস্তফা জামান জানান,অভিযুক্তদের সাথে আমার পুর্ব বিরোধ চলে আসছিলো। আমি গত ৬ জুন ২০২০ তারিখ বিকাল আনুমানিক ৫ ঘটিকার সময় জি,কে মাধ্যমিক বিদ্যালয়ের সামনে রাস্তার চলমান কাজ দেখতে যাই।রাস্তার কাজ দেখার পরে লোকজনরে সাথে কথা শেষ করে সন্ধা আনুমানিক ৬.৩০ ঘটিকার সময় বাড়ির উদ্ধেশ্যে রহনা হইয়া স্থানীয় সাইফুলের দোকানের সামনের রাস্তার আসা মাত্রই প্রতিপক্ষরা লোহার রড়,লাঠি সোটা নিয়ে পথ রোধ করে এলোপাথরীভাবে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।সাবেক ইউপি সদস্য আবুয়াল হাসান চান মিয়ার হাতে থাকা রড দিয়ে আমায় গুরুতর হাড় ভাঙ্গা জখম করে এবং আমার পকেটে থাকা নগত ১২,৫০০ টাকা ছিনিয়ে নেয়। তখন আমার ডাক চিৎকারে স্থানীরা ছুটে আসলে তখন প্রতিপক্ষরা আমায় হুমকি দিয়ে চলে যায়।

এ ঘটনায় মোস্তফা জামান জানান বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন যার নং : ০৭ তারিখ ০৮ জুন ২০২০।

  • অভিযুক্ত আবুয়াল হাসান চান মিয়া তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিকার করে বলেন, মোস্তফা জামানের সাথে রাস্তার কাজ নিয়ে আমার কথার কাটাকাটি হয়। তারপরে সে ওখান থেকে চলে যাওয়ার সময় মটর সাইকেট নিয়ে পড়ে গিয়ে আহত হয়।তার সাথে আমার কোনো মারামারি হয়নি।

মামলার তদন্তকারি কর্মকর্তা রাজাপুর থানার  উপপরিদর্শক (এস আই) ফিরোজ আলম বলেন, পুর্ব শত্রুতার জেরে মারামারি হয়েছে বলে থানায় মামলা রেকর্ড হয়েছে।কাউকে আটক করা যায়নি,আসামিরা পলাতক রয়েছে। এ ঘটনায় তদন্ত পুর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

আমাদের বাণী ডট কম/০৯ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।