ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার কর্মকর্তাদের সংগঠন অফির্সাস ক্লাবের বনভোজনে পিআইওকে মারপিটের অভিযোগ উঠেছে ঐ ক্লাবের আরেক সদস্যর বিরুদ্বে। এতে উপজেলা প্রকল্প কর্মকর্তা(পিআইও) গুরুতর আহত হয়েছেন। আর বিষয়টি বর্তমানে সুধি সমাজের মাঝে চরম সমালোচনার ঝড় বইছে।

সম্প্রতি ৬ এপ্রিল শনিবার রাণীশংকৈল উপজেলার একমাত্র সরকারী বিনোদন কেন্দ্র রামরাই দিঘীতে রাণীশংকৈল উপজেলা পরিষদের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে অফির্সাস ক্লাব কর্তৃক আয়োজিত বনভোজনে মুরগীর মাংশ নিয়ে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

প্রত্যক্ষদশী ও আহত রাণীশংকৈল উপজেলা প্রকল্প কর্মকর্তা মোতাহার হোসেন জানান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আবুল কাশেম মুরগীর মাংশ বিতরণ করছিলেন। এসময় মুরগীর মাংশ দিতে বলায় সে আমার চটে যায়। খাওয়া শেষে আমি বিষয়টি আনসার ভিডিপি কর্মকর্তাকে বলতে গেলে তিনি তাৎক্ষনিক অতর্কিতভাবে আমাকে মারপিট দিতে শুরু করেন। এ সময় আমি আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে উপস্থিত লোকজন আমাকে তার হাত থেকে রক্ষা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেন।

মারপিটের শিকার হয়ে বর্তমানে আমি মাথায় ও ডান চোখে চরমভাবে আঘাত প্রাপ্ত হয়েছি বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করে রাণীশংকৈল উপজেলা প্রকল্প কর্মকর্তা মোতাহার হোসেন বলেন, বর্তমানে আমি ডান চোখে ঝাপসা দেখছি।

তবে বিষয়টি অস্বীকার করে রাণীশংকৈল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আবুল কাশেম মুঠো ফোনে বলেন, চাকুরীতে যোগদানের সময় ছয় মাসের প্রশিক্ষণ নিয়ে এসেছি সে আমার উপর তেড়ে আসায় আমি ঠেকাতে গিয়ে তার এ অবস্থা হয়েছে। প্রত্যক্ষদশী উপজেলা প্রকল্প অফিসের কর্মচারী গোলাম বলেন, স্যারকে মারতে দেখে আমি আটকাতে গেলে আমাকেও সজোড়ে একটি ধাক্কা মারে আনসার ভিডিপি কর্মকর্তা।

নাম প্রকাশে অইচ্ছুক একজন কর্মকর্তা বলেন, আনসার ভিডিপি কর্মকর্তা বেপোরোয়া ভাবে চলাফেরা করলেও তাকে কেউ কিছু না বলায় সে আজ এ দুঃসাহস দেখিয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফির্সাস ক্লাবের সভাপতি মৌসুমী আফরিদা মুঠোফোনে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,কাল সিনিয়র অফিসারদের ডেকে দুই কর্মকর্তার নিকট বিষয়টি শোনা হবে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।