মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা;  সড়ক দুর্ঘটনায় আহত ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি ইমদাদুল হক (৭২) মারা গেছেন। গতকাল বুধবার (১৯ জানুয়ারি ২০২০)  বিকাল ৫টায় তিনি রংপুরে মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

৩০১ সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত বুধবার(১২ ফেব্রুয়ারি) সকালে নেকমরদ বঙ্গবন্ধু কলেজের সামনে রাস্তা পারাপার হতে গিয়ে বাসের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। এর পরে পরিবারের লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করালে সেখানকার কর্তব্যরত রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন। জানা গেছে, ২০০৪ সাল হইতে ২০১৩ সাল পর্যন্ত রাণীশংকৈল উপজেলা আ.লীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন তিনি। পরে ২০১৪ সাল হইতে ২০১৯সাল পর্যন্ত কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছেন।বর্তমানে রাণীশংকৈল উপজেলা পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়নি। এছাড়াও তিনি নেকমরদ বঙ্গবন্ধু কলেজের অফিস সহকারী পদে কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্যা গুনাগ্রহী রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় নেকমরদ বঙ্গবন্ধু কলেজে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে জানাজার শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মো. দবিরুল ইসলাম, মহিলা সংরক্ষিত আসনের সাবেক এমপি সেলিনা জাহান লিটা , ঠাকুরগাঁও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, রাণীশংকেল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না , রানীশংকৈল উপজেলার সকল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সাধারন জনগন গভীর শোক প্রকাশ করেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।