বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে মোটরবাইক চালকরা দিন দিন বেপরোয়া হয়ে উঠছে।যার ফলে প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।১৬ জুন চাম্বি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর এক ছাত্রী বেপরোয়া বাইকের ধাক্কায় আহত হয়।এর প্রতিবাদে বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে বাইকার দের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে।

এই বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাবিনা ইয়াসমিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,আজকের বাইক দূর্ঘটনায় মেয়েটি তার ভাগ্য গুনে মারাত্মক কোন অঘটন থেকে বেঁচে গেছে।

তিনি আরো বলেন এর আগেও বাইক দূর্ঘটনায় ১ নং চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮ জন ছাত্রছাত্রী গুরত্বর ভাবে আঘাত প্রাপ্ত হয়েছে কিন্তু তারপরও থামেনি বাইক চালক দের দৌড়ত্ব,তাই বাধ্য হয়ে ছেলেমেয়ে রা আজ রাস্তায় নেমে বিক্ষোভ করেছে।

এইদিকে মোটরবাইক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ৫ নং ওয়ার্ড ইউপি মেম্বার মো: হাশেম কে এই ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিছু বেপরোয়া চালক আছে তাদের কে বারবার করে সর্তক করার পরও তারা আমাদের কথা না মেনে খুব জোড়ে বাইক চালানোর ফলে এই দূর্ঘটনা গুলো ঘটছে।

আজিজনগর ইউনিয়ন পুলিশ ফাঁড়ি ইনচার্জ হুমায়ন কবির বলেন, এই বিষয় টা দেখার দায়িত্ব ট্রাফিক বিভাগের,তারপর ও তিনি বিষয়টি উদ্ধর্তন কতৃপক্ষ কে জানাবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।