উজ্জ্বল রায়, নড়াইল জেলা সংবাদদাতা;  জেলার লোহাগড়া উপজেলার  মৌলভী ধানাইড় গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ লোকজন। নতুন করে সংঘর্ষের আশংকায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।এ ঘটনায় লোহাগড়া থানায় ১০জনকে আসামি করে মামলা দায়ের হলেও পুলিশ এজাহারভূক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার মৌলভী ধানাইড় গ্রামের মো: মানিক ভূইয়ার সঙ্গে একই গ্রামের আরবান কাজীর লোকজনের মধ্যে পূর্বশত্রুতার জের ধরে গত দু’সপ্তাহ আগে থেকে চরম উত্তেজনা বিরাজ করছিল। ঘুড়ি ওড়ানোকে কেন্দ্র করে গত ১৮মে আরবান কাজীর পক্ষীয় লোক জালাল কাজী, আশিক কাজী ও সুজন মিলে মানিক ভূঁইয়ার পক্ষের সবুজ কাজীকে (২০) বেধড়ক মারপিট করে।এ মারপিটের ঘটনায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে
পড়ে।এর জের ধরে আরবান কাজীর লোকজন আরো বেপরোয়া হয়ে উঠে।তারা মানিক ভূঁইয়া ও তার পক্ষীয় লোকজনদেরকে খুন-জখমসহ বাড়িঘর ভাংচুর ও লুটপাটের হুমকি দিয়ে আসছিল। গত ২৬মে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে মানিক ভূঁইয়ার ভাগ্নে বাশার কাজী, আত্মীয় রাসেল ও মিলন কাজীকে প্রতিপক্ষ আরবান কাজী ও তার
লোকজন ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত বাশার কাজীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং রাসেলকে ঢাকার ট্রমা সেন্টারে পাঠানো হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। এজাহারভূক্ত আসামিরা পলাতক রয়েছেন। পুলিশ তাদের দ্রুত গ্রেফতারে সক্ষম হবে বলে তিনি জানান।

আমাদের বাণী ডট কম/২৯  মে ২০২০/সিসিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।