শিক্ষক লাঞ্চনাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে উত্তাল হয়ে উঠেছে হবিগঞ্জের বানিয়াচং সরকারী জনাব আলী ডিগ্রী কলেজ। ঘটনার ও থানায় অভিযোগ দায়েরের ৪ দিন অতিবাহিত হওয়ার পরও সন্ত্রাসীরা গ্রেফতার না হওয়ায় মঙ্গলবার দুপুর ১২টায় শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীরা কলেজের সামনের সড়কে মিছিল, সমাবেশ ও মানববন্ধনের মাধ্যমে দাবী জানান। অন্যতায় কঠোর কর্মসূচীর হুমকি দেন।

শিক্ষার্থী জামাল আহমেদের সভাপতিত্বে ও সহিদুর রহমান নয়নের পরিচালনায় কর্মসূচীতে অধ্যক্ষ সাফিউজ্জামান খান, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অনুপ রায়সহ সকল শিক্ষক-শিক্ষিকা ছাড়াও বক্তব্য রাখেন শিক্ষার্থী জহিরুল ইসলাম হৃদয়, এএইচ হৃদয়, নাঈম খান, রকিব আহমদ, সুমন মিয়া, মোস্তাফিজুর রহমান, আশরাফুল ইসলাম নৌশাদ, আশরাফ উদ্দিন প্রমূখ।

উল্লেখ্য, গত শনিবার কলেজের অনিয়মিত ছাত্র ও ছাত্রলীগকর্মী সিয়াম আহমেদ (২০) কয়েকজন বহিরাগত ছাত্রলীগকর্মীকে সাথে নিয়ে কলেজে ঢুকে ছাত্রীদের কমনরুমের দিকে গিয়ে এক ছাত্রীকে যৌন হয়রানিসহ মোবাইল ফোনে ছবি তোলার চেষ্টা চালায়। এতে উপাধ্যক্ষ শামছুজ্জামান খান ও ক্রীড়া শিক্ষক জাকারিয়া চৌধুরী বাঁধা দিলে তাদেরকে শারীরিকভাবে লাঞ্চিত করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।