খুলনার খালিশপুরের বাস্তহারা কলোনির শিশু আফসানা মিমিকে (১৪) গণধর্ষণের পর হত্যা মামলায় দুই জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সাথে ফাঁসির দÐপ্রাপ্ত আসামিদেরকে ১ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। এ মামলার অপর চার আসামিকে খালাস দেয়া হয়েছে। গতকাল দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোহা. মহিদুজ্জামান আলোচিত এই মামলার রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় সকল আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দÐপ্রাপ্ত আসামিরা হলেন খালিশপুরের বাস্তহারা এলাকার মৃত. আব্দুল কাদের হাওলাদারের ছেলে মো. বাবুল হাওলাদার ওরফে কালা বাবুল (৩৮) ও সাদেক হোসেনের ছেলে এমদাদ হোসেন (৩৭)। মামলায় খালাস পাওয়া আসামিরা হলেন খালিশপুরের বাসিন্দা মোজাফফর আহমেদের ছেলে মো. আশা মিয়া (২২), মো. আব্দুল বাশার হাওলাদারের ছেলে মো. জাহাঙ্গীর আলী (২৪), মৃত. ফজলুর রহমানের ছেলে মো. জাহিদুল ইসলাম জাহিদ (৪০) ও আব্দুল মোতালেব হাওলাদারের ছেলে মো. নজরুল ইসলাম (৩৫)।

এ ঘটনায় ইমাম হোসেন খালিশপুর থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করলেও ইমাম হোসেন এজাহারে উল্লেখ করেন এলাকার কালা বাবুল, কাদের ও এমদাদসহ অন্যরা আফসানা মিমিকে উত্যক্ত করত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।