বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনিমার্ণে উজ্জল নক্ষত্র জননেত্রী শেখ হাসিনা। আমাদের নেত্রী বর্তমানের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের জন্য উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। দলকে টিকিয়ে রেখে দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সুন্দর একটি কমিটি আপনারা উপহার দিবেন।

মনে রাখতে হবে যারা আওয়ামীলীগ করে তারা ব্যাক্তি দল করেনা। দল করতে হলে দলের আদর্শ মেনে চলতে হবে। স্কুল,কলেজ, শিক্ষার মান উন্নয়নের জন্য সরকারের অবদান অপরিসীম। বিএনপির মধ্যে কি আছে তা আপনারা সবাই ভালো করেই জানেন। বিএনপি অন্যায়, অত্যাচার আর লুটপাত ছাড়া কিছুই পারেনা। আওয়ামীলীগ ক্ষমতায় এসে জামালপুর ইউনিয়নের অনেক উন্নতি হয়েছে। জামালপুরে শত ভাগ বিদ্যুৎ পাচ্ছেন। রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে, এই উন্নয়নের ফলে এলাকার মানুষের উপকার হয়েছে। এতে এলাকার মানুষের অর্থনৈতিক বৃদ্ধি পেয়েছে। সব শেখ হাসিনা সরকারের অবদান। মুক্তিযোদ্ধারা প্রথমে ৩শত টাকা করে ভাতা পেতো। আজ তারা ১২ হাজার টাকা এবং ৫ টি বোনাসসহ ১৫ হাজার পাচ্ছে। বিএনপির সময় তারা মুক্তিযোদ্ধাদের জন্য কিছুই করে নাই। মুক্তিযোদ্ধাদেরকে বড় সম্মান আজ শেখ হাসিনা সরকার দিয়েছেন। যারা বিধবা তাদের কথা চিন্তা করে বিধবা ভাতা, প্রতিবন্ধি, বয়স্ক সহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করে দিয়েছে। গ্রামের মানুষেরা যেন স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত না হয় তাদের জন্য প্রত্যেকটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থা করে দিয়েছে। যাদের জমি আছে ঘর নেই তাদের জন্য সরকার ১ লক্ষ ২৫ হাজার থেকে ৩ লক্ষ টাকার মুল্যের ঘর নির্মাণ করে দিচ্ছে। ১০ টাকা কেজি দরে চাল দিচ্ছে। সারের জন্য আজ কৃষকদের গুলি খেতে হচ্ছে না। তারা নিয়মিত সার পাচ্ছে। বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বিনা মূল্যে বই তুলে দিচ্ছে। শেখ হাসিনা সরকার আছে বলেই আপনারা শান্তিতে আছেন। শেখ হাসিনা আজ সারা বিশে^র মধ্যে একজন রোল মোডেল। জামালপুর ইউনিয়ন ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম বক্তব্যে এ কথা বলেন।

শুক্রবার বিকালে জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত, জামালপুর কলেজ মাঠে এই ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।

জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ শামিম মিয়া মোড়লের সঞ্চালনায় ত্রি-বার্ষিক কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এমএ হান্নান মোল্যা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক সামছুল আলম সূফি মিয়া, যুগ্ন-সাধারন সম্পাদক ও জামালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, জামালপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক লিমন প্রমূখ বক্তব্যে রাখেন।

এসময় কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিমুজ্জামান টিটো চৌধুরী, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সনজিৎ রায়, মতিয়ার রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক রাসেল খান রিজু সহ জামালপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক ও ডেলিগেটেডরা উপস্থিত ছিলেন।

কাউন্সিলের ২য় পর্বে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ হান্নান মোল্যার সভাপতিত্বে গঠন করা হয় নতুন কমিটি। সম্মতিক্রমে মজিবর রহমান বিশ্বাসকে সভাপতি ও মোঃ শামিম মিয়া মোড়লকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।