ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার ভরাডুবির কারণ নিয়ে যখন হৈ চৈ চারিদিকে তখন বিএনপি নেতা সাবেক এমপি ওহাবের পক্ষে আ’লীগ এমপি আব্দুল হাইয়ের ডিও লেটার দেওয়া সেই কারণের মুল বলে অনেকে সন্দেহ করছে।

কারণ এবারের উপজেলা নির্বাচনে শৈলকুপার এমপি আব্দুল হাই নৌকার বিপরীতে ছিলেন। ফলে অল্প ভোটে হেরে যায় নৌকার মাঝি তৈয়ব আলী জোয়ারদার। আব্দুল ওহাব ও তার দল বিএনপির একটি বড় অংশ আব্দুল হাইয়ের প্রার্থী সোনা শিকদারের পক্ষে ভোট করে বলে জোর গুজব রয়েছে। এই গুজব যে সত্য ছিল তা আব্দুল ওহাবের বাবার নামে প্রতিষ্ঠিত জরিপ বিশ্বাস কলেজের সভাপতি বানাতে গিয়ে আব্দুল হাইয়ের ডিও লেটার প্রদান সেটাই প্রমান করে।

এই ডিও লেটার প্রদানের ঘটনাটি আওয়ামীলীগ নেতাকর্মীরা সহজে মেনে নিতে পারছে না। তাদের ভাষ্য ওহাবের হাবে আওয়ামীলীগের নেতাকর্মীদের রক্ত লেগে আছে। তাকে ডিও লেটার দিয়ে সভাপতি বানানো ঠিক হয়নি। আবার অনেকে বলছেন আব্দুল হাই বিএনপি নেতা ওহাবকে সভাপতি বানিয়ে সম্প্রীতির নজীর স্থাপন করেছেন। এটা ভাল লক্ষন। এমপি আব্দুল হাইয়ের দেওয়া ডিও লিটারটি এখন ফেসবুকে ভাইরাল। ঘুরছে এ ওয়াল থেকে ও ওয়ালে। তবে দুই নেতার কেও এ বিষয়ে মুখ খোলেন নি।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।