রাজেকুজ্জামান রতনকে সভাপতি ও আহসান হাবিব বুলবুলকে সাধারণ সম্পাদক করে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের ত্রয়োদশ কেন্দ্রীয় কাউন্সিলের মাধ্যমে নব নির্বাচিত এই চতুর্দশ কমিটি  গঠন করা হয়।

শুক্রবার রাজধানীর স্বাধীনতা হলে শ্রমিক সমাবেশের মাধ্যমে এই কমিটি পরিচয় করিয়ে দেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ। শ্রমিক সমাবেশ ও কমিটি পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান।

নব নির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ সভাপতিঃ ওসমান আলী, আব্দুর রাজ্জাক, শাহজাহান তালুকদার, সহ সম্পাদকঃ ইমাম হোসেন খোকন, নব কুমার কর্মকার, জনার্দন দত্ত নান্টু ; সাংগঠনিক সম্পাদকঃ খালেকুজ্জামান লিপন, অর্থ বিষয়ক সম্পাদকঃ জুলফিকার আলি , দপ্তর বিষয়ক সম্পাদকঃ সৌমিত্র কুমার দাশ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ আবু নাঈম খান বিপ্লব, কৃষি শ্রম বিষয়ক সম্পাদকঃ সাইফুজ্জামান টুটুল,  আইন বিষয়ক সম্পাদকঃ বিমল চন্দ্র সাহা, সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ সেলিম মাহমুদ।  সদস্য নির্বাচিত আফজাল হোসেন, রতন মিয়া, আব্দুল লতিফ সিদ্দিকী, মহিনউদ্দিন, মো. শাহজালাল, আবু জাফর, রাহাত আহমেদ, আবুল হাসান, এস এম কাদির এবং দীপঙ্কর ঘোষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।