রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা;  পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা সত্ত্বেও দোকানপাট-শপিংমল, ব্যবসাপ্রতিষ্ঠান ও গার্মেন্ট খুলে দিয়ে সরকার ভুল পথে হাঁটছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি ভুল পথে হাঁটছেন। লকডাউন শিথিলের কারণে সংক্রমণ প্রতিনিয়ত বাড়ছে।

আজ মঙ্গলবার (১২ মে ২০২০) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় তারাবো পৌরসভা বিএনপির সভাপতি নাসির উদ্দিনের বাড়িতে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সরকার করোনার ভয়াবহতা শুরু হওয়ার পরও তাদের নিজেদের একটি অনুষ্ঠান (মুজিববর্ষ) নিয়ে ব্যস্ত ছিল। এদিকে তারা কোনো খেয়াল করেনি। যে কারণে আজ বাংলাদেশ করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। বিনাভোটে নির্বাচিত সরকারের জনগণের কোনো প্রয়োজন নেই। কারণ রাতের আঁধারে আইনশৃঙ্খলা বাহিনী তাদের ভোটের ব্যালট বাক্স ভরে দেয়। যে কারণে তাদের কোনো জবাবদিহি নেই, জনগণের কাছে কোনো দায়বদ্ধতা নেই।

সরকারি ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ তুলে রিজভী বলেন, মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়ার কথা সরকারের। কিন্তু তারা তা করছে না। আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানরা অসহায় সাধারণ মানুষকে ত্রাণ না দিয়ে নিজেদের ঘর, পুকুর, খাল-বিল ও খাটের নিচে তা লুকিয়ে রাখছে। আইনশৃঙ্খলা বাহিনী এসব সামগ্রী ওই মেম্বার-চেয়ারম্যানদের বাড়ি থেকে উদ্ধার করছে। এতে প্রমাণিত হয় সরকার সাধারণ মানুষকে ত্রাণ দিচ্ছে না।

আমাদের বাণী ডট কম/১২ মে  ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।