সাতক্ষীরা সংবাদদাতা; সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাতাসে অক্সিজেন কমে যাওয়ায় এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন- আশাশুনি উপজেলার সদর ইউনিয়নের পুঁইজালা গ্রামের বাসিন্দা ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), তার চাচাত ভাই তপন কুমার সানা (৪০) ও পরিচ্ছন্নতাকর্মী মদন দাস (৩০)।শিক্ষক জগদীশ সানার ছেলে চন্দন সানা জানান, তাদের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কারের জন্য পরিচ্ছনতাকর্মী মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল ৯টার দিকে মদন দাসের কোনো সাড়া না পাওয়ায় তার বাবা জগদীশ সানা সেপটিক ট্যাংকের ভেতরে দেখতে যান।

এদিকে জগদীশের কেনো সাড়া না পাওয়ায় তার চাচাত ভাই তপন সানা সেপটিক ট্যাঙ্কের ভেতরে দেখতে যান। কিছুক্ষণ পর তারও কোনো সাড়া না মেলায় বিষয়টি নিয়ে আতঙ্ক ছড়ায়।

পরে স্থানীয়রা ট্যাংকের ভেতর তাদের তিনজনকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। সেখান থেকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর ১টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকে মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবীর ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

আমাদের বাণী ডট কম/৩১ জুলাই ২০২০/পিপিএম

ঈদের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।