মানিকগঞ্জের সিংগাইরে এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোরে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত হাসিনা বেগম (৫৫) উপজেলার খুয়ামুড়ি গ্রামের কৃষক আব্দুর রহমানের স্ত্রী ও দুই সন্তানের মা।

নিহতের পরিবারের বরাত দিয়ে সিংগাইর থানার এসআই মিরাজুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যার পরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি হাসিনাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তার বাড়ি থেকে অর্ধ-কিলোমিটার দূরের একটি ধান ক্ষেতে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে গলা কেটে হত্যা করে ফেলে রেখে যায়।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, শনিবার ভোর রাতে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশটি মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ময়নাতদন্তের পর জানা যাবে কিভাবে ওই নারীকে হত্যা করা হয়েছে। তদন্ত ছাড়া এই হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে বলা সম্ভব হচ্ছে না। তবে এই হত্যাকাণ্ডের পেছনে পূর্ব শত্রুতার জের কিংবা অন্য কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

এই ঘটনায় সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

নিহতের স্বামীর বড় ভাই হারুন মিয়া জানান, দুজন প্রতিবেশীর সাথে তার ভাইয়ের পরিবারের জমি সংক্রান্ত বিরোধ চলেছিল। এই নিয়ে আদালতে মামলাও চলছে।  ওই বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।