সিলেট জেলা সংবাদদাতা; সিলেট নগরীর সোবহানীঘাট এলাকা থেকে খাজাঞ্চি বাড়ি স্কুল এন্ড কলেজের এ লেভেলের ছাত্র নাহিদুল ইসলাম রাব্বি নামের এক ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ নাহিদের গ্রামের বাড়ি জকিগঞ্জের মুন্সিবাজার, সপরিবারে তারা সিলেটের সোবহানীঘাট এলাকায় বসবাস করছেন। তাকে খুজেঁ না পেয়ে পরিবারের সদস্যরা আতঙ্কে ও দুঃশ্চিন্তায় দিনযাপন করছেন। এদিকে মা আয়েশা বেগম ছেলের জন্যে চিন্তা করে অসুস্থ হয়ে পড়েছেন।

নিখোঁজ নাহিদুল ইসলাম রাব্বি গত রবিবার সকাল ১০টার সময় স্যারের বাসার যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর সে এখন পর্যন্ত বাসায় ফিরেনি। বাসা থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল ছাই কালারের শার্ট এবং কাল কালারের প্যানট। তার উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি এবং গায়ের রং শ্যামলা।

তার চাচাতো ভাই এইচ এ বাহার বলেন, সে কম্পিউটারে একটি নোট লিখে গেছে পরীক্ষায় তার রেজাল্ট খারাপ হওয়ায় সে আর বাসায় ফিরবে না তাকে কেউ খোজাখুজি না করার জন্য। তিনি আরো জানান সে বেশিদূর যাওয়ার কথা নয়, তেমন কোন জায়গা পরিচিত নয়, এর আগে একা সিলেটের বাইরে কোথাও যায়নি।

এদিকে নিখোঁজ নাহিদুল ইসলাম রাব্বিকে সম্ভাব্য সব জায়গায় খোজাখুজি করে না পেয়ে তার পিতা সাব্বির আহমদ সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করেছেন।কোতোয়ালি থানার জিডি নং ৬৪৩-০৮/০৩/২০২০। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন দয়া করে ০১৭৫১১৫০০৯৬,  ০১৭৫৪৯৮৯৮৭১, ০১৭১১৩৮০৩৬৯ নাম্বারে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ হতে অনুরোধ করা হয়েছে।

আমাদের বাণী ডট কম/০২ মার্চ ২০২০/এভিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।