দেশের অন্যতম শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল আমাদের বাণী ডট কম এ সুজন ভট্টাচার্য্য কে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের ( বান্দরবান, রাংগামাটি ও খাগড়াছড়ি) ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

তথ্যপূর্ণ, তদন্তমূলক এবং স্বাধীন সাংবাদিকতার  প্রতিশ্রুতি দিয়ে আমাদের যাত্রা শুরু। আর এই যাত্রায় দেশের উদ্যমী তরুণ সাংবাদিকদের নিয়ে একটি প্রতিভাধর দল গঠন করে আমাদের বাণী’ ডট কম। এই প্রতিভাদর দলের অন্যতম সদস্য হিসেবে যোগদানের জন্য সুজন ভট্টাচার্যকে আমাদের বাণী’ টিম আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

আমরা সারা বিশ্বজুড়ে বাংলাদেশীদের সাথে একটি সেতু নির্মাণের চেষ্টা করছি। সময়ের খবর সময়ে, সঠিক ও তথ্যবহুল সংবাদ পরিবেশনায় আমাদের বাণী’কে প্রতিশুতি দিয়েছেন সুজন ভট্টাচার্য্য।

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের রিয়েল টাইম নিউজ আপডেট প্রদান,  রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, শিক্ষা, বিনোদন, বিশেষ প্রতিবেদন, স্বাস্থ্য ও খেলাধুলাসহ সমাজের নিপীড়িত নির্যাতিত মানুষের চিত্র, পার্বত্য অঞ্চলের উন্নতি অগ্রগতি আমাদের বাণী ডট কমের মাধ্যমে দেশ ও বিশ্ববাসীর কাছে তুলে ধরবেন সুজন ভট্টাচার্য্য। স্বাধীন ও নিরপেক্ষ সাংবাদিকতার জন্য সুজন ভট্টাচার্য্য কে সকলের সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানিয়েছেন আমাদের বাণী ডট কম পরিবার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।