নোয়াখালীর সেনবাগের ৫ নং অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাব বিএসসির নানান রকম অপকর্মের প্রতিবাদ করায় দঃ মানিকপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মজুকে ভাড়াটে সন্ত্রাসী এনে ব্যাপক মারধরের অভিযোগ উঠেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ওহাব বিএসসি চেয়ারম্যান হওয়ার পর থেকেই ব্যাপারোয়া হয়ে উঠেন। নানান্রকম সরকারী অনুদান সহ গরীবদের জন্য পাঠানো সরকারী চাল-গম সকল কিছুতেই তার একান্ত সেচ্চাচারিতায় এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়ে। তারা চেয়ারম্যানের ভয়ে মুখ না খুললেও মুখ খোলেন মজু। কিন্তু এই প্রতিবাদই মজুর জন্য কাল হয়ে দাঁড়ায়।

গতকাল এই বিষয়ে মজু জানতে চাইলে চেয়ারম্যান সরাসরি তাকে আঘাত করেন। এবং পরক্ষনেই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজেদুল হক তানভীরের ভাইয়ের নেতৃ্ত্বে একদল ভাড়টিয়া সন্ত্রাসী এনে মজুকে তার দোকান থেকে তুলে এনে ব্যাপক মারধর করেন। যার ফলে উপস্থিত স্থানীয় জনতা ব্যাপক প্রতিবাদ করেন। পরক্ষনে চেয়ারম্যান সহ সন্ত্রাসীরা ছিলোনিয়া বাজারের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে অবস্থান নেন।

কিন্তু উত্তেজিত জনতা চেয়ারম্যানের অফিসে ব্যাপক ভাংচুর করেন। যার ফলে চেয়ারম্যান প্রায় ২ ঘন্টা অবরুদ্ধ থাকেন। পরিস্থিতি আরো ভয়ানক রূপ নিলে চেয়ারম্যান তার কার্যালয়ের ওয়াশরুম(টয়লেটে) লুকিয়ে পড়েন। প্রায় আড়াই ঘন্টা পরে সেনবাগ থানা থেকে পুলিশ আসলেও পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে ব্যার্থ হলে পরে বাড়তি পুলিশ এনে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন পুলিশ।

এলাকাবাসীর অভিযোগ, ওহাব চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় ব্যাপকভাবে অন্যায় অভিচার শুরু করেন। যার ফলে এলাকাবাসী অনেকটা অতিষ্ট হয়ে উঠেন তার উপর। কিন্তু তার বিরুদ্বে কথা বলার সাহস পেতোনা কেউ। সাহস করে এলাকায় ভালো মানুষ হিসাবে পরিচিত ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মজু প্রতিবাদ করেন। তার ফলস্বরূপ অহাব বিএসসি সেনবাগ থেকে সন্ত্রাসী এনে মজুর উপর ব্যাপক হামলা চালান। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারের ৫ নং অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাব এর মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।