নোয়াখালীর সেনবাগে মায়ের বোরকা পরে পালাতে গিয়ে ২১ জুুুুলাই ২০১৯ রবি বার বিকেলে ছেলে ধরা সন্দেহে মোঃ আরিফুল হক প্রকাশ ইয়াছিন (১৫) নামের এক স্কুল ছাত্র গণপিটুনির শিকার। ইয়াছিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট বাজারে এই গনপিটুনির ঘটনা ঘটে । ইয়াছিন সেনবাগ উপজেলার ইয়ারপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্র। তার রোল নং-৮। সে উপজেলার কাবিলপুর ইউপির ইয়ারপুর ২নং ওয়ার্ডের চৌধুরী বাড়ির সৌদি প্রবাসী আবদুল হকের ছেলে।

পারিবারিক সুত্রে জানাগেছে, মোঃ আরিফুল হক প্রকাশ ইয়াছিন রোববার দুপুরে স্কুল থেকে বাড়ি আসে। এরপর কোন একসময় সে তার ময়ের বোরকা, জুতা ও ব্যানেটি ব্যাগ নিয়ে বাড়ি থেকে বের হয়ে ওই ঘটনাটি ঘটিয়েছে।

স্থানীয়রা জানায়, রোবববার দুপুরে আরিফুল হক প্রকাশ ইয়াছিন ইয়ারপুর বটতলা বাজার থেকে বোরকা পরে মহিলা বেশে একটি সিএনজি অটো রিকসায় ছমির মুন্সির হাট বাজারে এসে নামে। এ সময় তার গতিবিধি ছেলেদের মতো দেখে সন্দেহ হয়। এতে সিএনজি ষ্টান্ডে থাকা লোকজন তাকে চ্যালেঞ্জ করলে সে মেয়েদের কন্ঠে কথা বলে।

এতে উপস্থিত লোকজনের মাঝে সন্দেহ আরো ঘনীভূত হয়। একপর্যায়ে তার বোরকার মুখোশ খুলে নিলে ছেলে (পুরুষ) চেহারা ভেসে ওঠে। এ সময় উপস্থিত লোকজন তাকে ছেলে ধরা সন্দেহে গণপিটুনি দিয়। পরে কয়েকজন এসে তাকে চিনতে পেরে উদ্ধার করে।

এ ব্যাপারে যোগাযোগ করলে ইয়ারপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন বেলাল বিএসসি ঘটনাটি তিনি সোমবার সকালে ছাত্রদের নিকট থেকে শুনেছেন বলে জানান। তবে, কি? কারণে সে এধরণে ঘটনা ঘটিয়েছে সে বিষয়টি ওই স্কুল ছাত্র বিদ্যালয়ে আসলে উদঘাটন করবেন বলে জানান।

এব্যপারে যোগাযোগ করলে-সেনবাগ থানার (ওসি তদন্ত) আবদুল আলী পাটোয়ারী জানান, এ বিষয়ে কেউ থানায় জানায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।