সৈয়দপুরে জুয়ার খেলার দায়ে আট জুয়ারিকে পৃথক পৃথক মেয়াদের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন মো. সাদ্দাম হোসেন, মো. আরিফ, মো. টিপু, মো. রাজা ইসলাম, মো. ইমান আলী, মো. ইদ্রিস আলী, মো. মাহমুদ আলী এবং আব্দুল মজিদ। এদের মধ্যে টিপু ও রাজা ইসলামের সাত দিন করে, ইমান আলীর ৩ দিন এবং অন্য ৫ আসামীর এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্তদের সকলের বাড়ি কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ কয়া কিসামতপাড়া এলাকায়।

আদালত সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে উপজেলার ধলাগাছ কয়া কিসামতপাড়াস্থ সাদ্দাম হোসেনের চায়ের দোকানে তাস ও টাকা দিয়ে প্রকাশ্যে জুয়ার খেলা হচ্ছিল। বিশ্বস্ত সূত্রের খবরের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে থানার পুলিশ ওই চায়ের দোকানে অভিযান পরিচালনা করেন। এ সময় সেখান থেকে তাস ও টাকা দিয়ে জুয়ার খেলা অবস্থায় উল্লিখিত আট ব্যক্তি হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃতদের তাস ও টাকা দিয়ে জুয়ার খেলার দায়ে ব্যক্তিদের পৃথক পৃথক মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. আবুল হাসনাত খান জুয়া খেলার দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৮ ব্যক্তির পৃথক মেয়াদে কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দন্ডপ্রাপ্তদের নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।