আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা; জেলার সোনারগাঁওয়ের বৈদ্যের বাজার ইউনিয়নের পঞ্চবটী এলাকায় হাজী মতিউর রহমান সরকার উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী মতিউর রহমান সরকার ও তাঁর ২ ভাইয়ের উদ্যোগে অসহায়, নিন্ম আয়ের ১৬০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (০৭ এপ্রিল ২০২০)  সকালে উপজেলার হাজী মতিউর রহমান সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদুর রহমান সরকার ও ব্যবসায়ী মাহমুদুর রহমান সরকারের সার্বিক তত্ত্বাবধানে এ সকল ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, পেঁয়াজ , ১ কেজি আলু, ও ১ কেজি তেল। এ সময় অত্যন্ত সুশৃঙ্খলভাবে এ সকল ত্রাণ সামগ্রী ১৬০ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আমিনুল সরকার, নাসির উদ্দীন সরকার, ব্যবাসীয় আতিক সরকার, সেন্টার করোনেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ গিয়াসউদ্দিন সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে হাজী মতিউর রহমান সরকার বলেন, করোনার প্রার্দুভাবে এ এলাকার নিন্ম আয়ের মানুষ, দিনমজুর ও অসহায় মানুষগুলো মানবেতর জীবনযাপন করছে। আমি ও আমার দুই ভাইয়ের সাধ্যমতো তাদের খাদ্য সহায়তা দিয়েছি। এ সময় তিনি আরও বলেন, আমাদের এলাকার সকল বিত্তবানদের এ সকল মানুষগুলোর পাশে এগিয়ে আসার আহবান জানাই। তাদের পাশে দাড়াতে পারলেই তাদের দুরাবস্থা দূর করা সম্ভব হবে বলে মনে করি।

আমাদের বাণী ডট কম/০৭ এপ্রিল ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।