মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বাংগাটুলি গ্রামের হযরত আলীর ছেলে ৫ম শ্রেণির স্কুল ছাত্র জুলফিকার হাসান জয় (১১) এর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বালিয়াডাঙ্গী এলাকাবাসীর আয়োজনে ১৫ জুলাই বুধবার বেলা ১২ টার সময় শহরের চৌরাস্তা মোরে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে হত্যার শিকার স্কুল ছাত্র জুলফিকার হাসান জয় এর মা ফাতেমা বেগম ও বাবা হযরত আলী কান্নাজড়িত কন্ঠে বলেন, প্রায় ১ মাস হতে চলেছে অথচ আমাদের সন্তানের প্রকৃত হত্যাকারীদের পুলিশ ধরতে পারেনি। আমাদের ছেলে বালিয়াডাঙ্গী উপজেলার আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের ৫ম শ্রেণীতে পড়তো। সে অবুঝ শিশু। জমি বিরোধের জের ছিল বলে তাকে তুলে নিয়ে

নির্মমভাবে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। আমার একমাত্র সন্তানকে তারা হত্যা করে পানিতে ফেলে দিয়েছে। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার দাবি করছি । আর কারো মায়ের বুক যেন খালি না হয়।

বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মজিবর রহমান শেখ এর সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন– কালমেঘ আর আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ আল বাকী, জেলা উদিচীর সাধারন সম্পাদক রেজওয়ানুল হক রিজু, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রব্বানী মিঞা, আইডিয়াল প্রিক্যাডেট স্কুলের পরিচালক (অর্থ) তৈয়বুর রহমান বাবুল । মানববন্ধন শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৯ জুন নিখোঁজের পর ২০ জুন জয়ের মৃতদেহ বাসার পাশের একটি পুকুরে পাওয়া যায়। এ ২৯ জুন বালিয়াডাঙ্গী থানায় রহিত আলীসহ ৬ জনের নাম উল্লেখ করে পরিবারের পক্ষ থেকে মামলা করা হলেও অজ্ঞাত কারণে আসামিদের গ্রেফতার করছে না পুলিশ। তারই প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে স্বজনরা ও এলাকাবাসী ।

আমাদের বাণী ডট কম/১৫ জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।