নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়ীয়া;  মাত্র চার ঘন্টার ব্যবধানে দেশের দুই প্রান্তে সড়কে ঝরলো ১৪ প্রাণ। গতকাল বৃহস্পতিবার দিবাগত (০৫ মার্চ ২০২০) রাত তিনটার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় ও আজ শুক্রবার (০৬ মার্চ ২০২০) সকাল সাতটায় হবিগঞ্জে এই মর্মান্তিত দূর্ঘটনা দুটি ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, গতকাল বৃহস্পতিবার দিবাগত (০৫ মার্চ ২০২০) রাত তিনটার দিকে জেলার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ছয়জন মারা গেছেন। উপজেলার ভাটি কালীসীমা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৯)। আহতরা হলেন- শাহিন (৩০), বিজয় (১৯), আবীর (১৯) ও জিসান (২৪)। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা নারায়ণগঞ্জ থেকে মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট যাচ্ছিলেন।

হবিগঞ্জ  সংবাদদাতা জানান, আজ শুক্রবার (০৬ মার্চ ২০২০) সকাল সাতটার দিকে জেলার নবীগঞ্জ উপজেলার তানভিরগাঁও নামক এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে মাইক্রোবাসের ৮ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন।

জানা গেছে, মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনা ও নিহতের বিশয় টি সংশ্লিস্ট এলাকার পুলিশ কর্মকর্তা নিশিচত করেছেন।

এদিকে,  ঢাকার সাভারে ট্রাক চাপায় আকাশ আহমেদ নামের (২২) এক শিল্প পুলিশের কনস্টেবল নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে টাকা আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, রাতে আশুলিয়ার শ্রীপুর এলাকার নিজ বাড়ি থেকে মোটর সাইকেল যোগে ওই পুলিশ সদস্য নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন। পথে তার মোটর সাইকেলটি ঢাকা আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় পৌছলে পিছন থেকে আসা দ্রুত গতির একটি পণ্যবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত পুলিশ সদস্য আশুলিয়ার শ্রীপুর এলাকার আব্দুল মালেকের ছেলে। তিনি নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে কর্মরত ছিলো।

আমাদের বাণী ডট কম/০৬ মার্চ ২০২০/ভিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।