কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় দোয়ার মাহফিল এবং গণ-অনশন কর্মসূচী করেছে উপজেলা বিএনপি।

এ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত হরিণাকুন্ডু শহরে বিএনপি’র শত শত নেতাকর্মী গণ-অনশন কর্মসূচী ও দোয়ার মাহফিলে অংশগ্রহণ করেন।

গণ-অনশন কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মসিউর রহমান।

তিনি তার বক্তৃতায় বলেন সরকার দেশের গনতন্ত্র ধ্বংস করে ফেলেছে। তার প্রমান হচ্ছে দেশের সবগুলো নির্বাচন। তিনি বলেন মানুষ এখন আর ভোট কেন্দ্রে যাচ্ছে না। ভোটকেন্দ্রে কুকুর, ছাগল ও গরু বিচরণের ছবি পত্রপত্রিকায় প্রকাশিত হচ্ছে।

গণ-অনশন কর্মসূচীতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. এম.এ. মজিদ, আনিচুর রহমান, তাইজাল হোসেন, ইয়াকুব হোসেন, জমির মোল্লা, খায়রুল ইসলাম, আব্দুস সামাদ, রবিউল ইসলাম ও কেসি কলেজ ছাত্রদলের নেমা মিরাজুল হকসহ বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে আগত বিএনপি’র নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি নেতা জিন্নাতুল হক। কর্মসূচী শেষে মঙ্গলবার দুপুরে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।