ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ৫ নং হরিপুর সদর ইউনিয়ন তোররা ইসলামপুর গ্রামে অগ্নিকার্ন্ডে সর্বহারা পরিবারগুলোর মাঝে ১১ডিসেম্বর গত বুধবার সন্ধ্যায় নগদ অর্থ, কম্বল, চাল, ডাল, তেল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির নির্দেশনায় তার বড় ছেলে ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ৷
মাজহারুল ইসলাম সুজন বলেন, হরিপুর উপজেলার মানুষের যে কোন সমস্যা হলেই আমার বাবা ঢাকা বা বালিয়াঙ্গী উপজেলায় যেখানেই থাক না কেনো সেখান থেকে প্রতি ঘন্টায় খবর নেন এবং সহযোগীতা করার মতো প্রয়োজনীয় জিনিস ও নগদ আর্থিক সাহায্য নিয়ে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়াতে বলেন। ঠাকুরগাঁও-২ আসনের জনগনের পাশে আমার বাবা ও আমি সব সময় ছিলাম আছি থাকবো। কিছু লোক আছে যারা দেশরত্ন মাননীয় প্রধাণ মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিপক্ষে কাজ করতে চাই, উন্নয়নের যাত্রা পথে বাধা হয়ে দাড়াতে চাই, দেশ বিরোধী ষড়যন্ত্র কারীরা হয়তো ভুলে গেছে যে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা অদম্য সাহসী নেত্রী, কোন ভাবেই তার উন্নয়নকে এবং তাকে দমানো পারবে না। ষড়যন্ত্র কারীরা কখনো সফল হবে না। ঠাকুরগাঁও-২ আসনের জনগণ ও দেশ বাসী তা কখনো সফল হতে দিবে না।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধাঃ সম্পাদক এস এম আলমগীর, ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য মোঃ জামাল উদ্দীন, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মনোয়ারুল ইসলাম (রিপন), যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ আলী ও উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।