মাসুদ বাবু, লালমনিরহাট জেলা সংবাদদাতা;  লক্ষ্মীপুরে নবম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রী হিরা মনিকে ধর্ষণ ও হত্যার লোমহর্ষক ঘটনার দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছেন লালমনিরহাটের হাতীবান্ধার বিনামূল্যে রক্তদানকারী প্রতিষ্ঠান হেল্প।

আজ বুধবার (১৭ জুন ২০২০)  দুপুর ১২টার দিকে লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার মেডিকেল মোড়ে হেল্প নামে নামের স্থানীয় স্বেচ্ছাসেবী-সামাজিক সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন করে।এ সময় তারা জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শনও করেন। এতে স্থানীয় কয়েকশত মানুষ অংশগ্রহণ করেন।

উক্ত মানববন্ধনে উপস্তিত ছিলেন হেল্প এর প্রতিষ্ঠাতা হাফিজার রহমান, হেল্পের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক গোলাম কিবরিয়া,হেল্প হাতীবান্ধা কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক জায়েদ ইবনে জাহিদ, হেল্প কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন নোমান ও মেহেদী হাসান মোহন সহ বিভিন্ন স্কুলের শিক্ষাথী বৃন্দু।

মানববন্ধনে বক্তারা বলেন, এই নির্মম ঘটনায় যারা জড়িত, তাদের অবশ্যই ফাঁসি দিতে হবে। বিশেষ করে সম্প্রতি নারী ও শিশু নির্যাতনের মাত্রা বেড়েছে অনেকাংশে। হরহামেশাই পত্রপত্রিকার পাতায় শিশু ধর্ষণের মতো ঘটনা বাড়তে দেখা যাচ্ছে। সঙ্গে বেড়েছে সামাজিক উদ্বেগ। সরকারকে এখন এর লাগাম টেনে ধরতে হবে। তা না হলে সামাজিক অবক্ষয় রোধ করা যাবে না।

আমাদের বাণী ডট কম/১৭  জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।