ঝিনাইদহের হরিণাকুন্ডে স্কুল ছাত্রী শ্লীলতাহানি মামলায় আসামী গ্রেফতার হয়নি। দীর্ঘ ১১ দিন অতিবাহিত হলেও পুলিশ আসামী ধরতে পারেনি বলে অভিযোগ করেছে ছাত্রীর পিতা টুটুল মিয়া। ছাত্রীর শ্লীলতাহানি মামলায় আসামী গ্রেফতার না হওয়ায় বাদীর পরিবার এখন হতাশ।

পুলিশ বলছে আসামী ধরার চেষ্টা চলছে।

হয়রানির শিকার ছাত্রীর পিতা টুটুল মিয়া জানান, গত ১৯ মার্চ দুপুরে ভাদড়া গ্রামের লিটন মোল্লার ছেলে নাসের হোসেন দুর্লভপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা সালামা খাতুনের বাড়ীর সামনে থেকে আমার মেয়েকে অপহরন করার চেষ্টা করে। ব্যর্থ হওয়ার একপর্যায়ে নাসের ধস্তাধস্তি শুরু করে। সে সময় মেয়ের চিৎকারে গ্রামের লোকজন ছুটে আসলে অপহরণকারী পালিয়ে যায়। ঘটনার সময় টুটুল মিয়া ঝিনাইদহের বাইরে থাকায় মামলা করা সম্ভব হয়নি। পরবর্তীতে ওই ছাত্রী নিজেই বাদী হয়ে গত ২৭ মার্চ হরিনাকুন্ডু থানায় নারী ও শিশু দমন আইনের ১০ ধারায় শ্লীলতাহানির মামলা করে। যার নং-হরিনাকুন্ডু ১৪/৪৯।

তিনি আরো জানান, নাসের প্রায় তার মেয়েকে উত্যক্ত করত। এ কারণে গত ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত স্কুলে যেতে পারেনি তার কন্যা। এদিকে দীর্ঘ ১১ দিন অতিবাহিত হলেও পুলিশ আসামী গ্রেফতার করেনি বলে তিনি অভিযোগ করেন।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।