২০২৪ প্রিমিয়ার লিগ থেকে বেরিয়ে যাওয়ার জন্য প্রস্তুত এফসি বার্সেলোনা

বার্সেলোনা ২০২৪ সালে প্রিমিয়ার লিগ এর জন্য তাদের তারকা লেফট ব্যাক আলেজান্দ্রো বলদেকে হারাতে পারে। রোনাল্ড কোম্যানের অধীনে ২০২১ সালের সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করার পর লা মাসিয়ার ১৯ বছর বয়সী জুয়েল এই সিজনের ব্রেকআউট তারকাদের একজন।

২০২৪ প্রিমিয়ার লিগ: FC বার্সেলোনা তাদের তারকা লেফট ব্যাক আলেজান্দ্রো বাল্ডেকে ২০২৪ সালে প্রিমিয়ারপিএনসি +0.4% লীগে হারাতে পারে। রোনাল্ড কোম্যানের অধীনে 2021 সালের সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করার পর লা মাসিয়ার 19 বছর বয়সী জুয়েল এই সিজনের ব্রেকআউট তারকাদের একজন।

২০২৪ প্রিমিয়ার লিগ
২০২৪ প্রিমিয়ার লিগ

২০২২/২০২৩ সালে, জাভি হার্নান্দেজের ঘড়িতে, বাল্ডে একজন স্টার্টার হিসাবে আরও বেশি প্রাধান্য উপভোগ করেছেন যা প্রথম একাদশ থেকে ক্লাব কিংবদন্তি জর্ডি আলবাকে পর্যায়ক্রমে বাদ দিতে সক্ষম।

নববর্ষের প্রাক্কালে এস্পানিওলের বিপক্ষে 1-1 ডার্বিতে আলবার সাসপেনশনের কারণে, বাল্ডে আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন, রোনাল্ড আরাউজো এবং জুলেস কাউন্ডে সহ চার লাইনে সম্মতি পেয়েছিলেন যা রবিবার অ্যাটলেটিকো মাদ্রিদে অপরিমেয় ছিল।

মার্ক-আন্দ্রে টের স্টেগেন মৌসুমের 12তম ক্লিন শিট রাখার ক্ষেত্রে বার্সা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল এবং তাই বার্সা উসমানে দেম্বেলের 22 তম মিনিটে 1-0 ব্যবধানে জয়ের সাথে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে লা লিগা শীর্ষে তিন পয়েন্টে তাদের লিড বাড়িয়েছিল।

ধর্মঘট মার্চ মাসে আলবার 34 বছর বয়সে এবং 2024 সালে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার সাথে সাথে, বাল্দে ভবিষ্যতের জন্য বার্সার বাজি হওয়া উচিত। উদ্বেগজনকভাবে, তবে, তিনি একই সময়ে একজন ফ্রি এজেন্ট হয়ে উঠবেন যখন আলবা সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে ইন্টার মিয়ামির নেতৃত্ব দেবেন।