বরিশালের আগৈলঝাড়ায় মেধাবী কলেজ ছাত্র সড়ক দূর্ঘটনায় আহত হয়ে মূমূর্ষ অবস্থায় ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বর্তমানে টাকার অভাবে মেধারী ওই কলেজ ছাত্রের চিকিৎসা বন্ধের পথে।

জানা গেছে, গত ৮ মার্চ উপজেলার গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের বাইপাসের তেলের পাম্প সংলগ্ন সড়কে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক উপজেলার পূর্ব সুজনকাঠী গ্রামের বজলুর রহমান তালুকদারের ছেলে সরকারী গৌরনদী কলেজের ডিগ্রী ৩য়বর্ষের মেধাবী ছাত্র ওহিদুজ্জামান লোটন তালুকদার গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যায় এবং পরে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। তার পিতা সরকারী শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ৪র্থ শ্রেণীর কর্মচারী। ছয় ভাইবোনের মধ্যে আহত লোটন সবার ছোট। ছেলের চিকিৎসার জন্য বাবা তার সমস্ত সহায়-সম্পত্তি বিক্রি করে দিয়েছে।

  পটুয়াখালীতে আইন-শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক মত বিনিময় সভা

দীর্ঘ ১৩ দিন যাবৎ মেধাবী ছাত্র লোটন তালুকদার মূমূর্ষ অবস্থায় ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ওই হাসপাতালের ডাক্তার মো. আফজাল হোসেন জানান. লোটনকে আরও দেড়মাস হাসপাতালের আইসিউতে রেখে চিকিৎসা করলে লোটন স্বাভাবিক জীবনে ফিরে আসার সম্ভবনা রয়েছে। যাতে প্রায় ২০ লক্ষাধিক টাকার প্রয়োজন। বর্তমানে টাকার অভাবে মেধাবী ছাত্রের চিকিৎসা বন্ধের পথে। ইতোমধ্যে সহায়-সম্পত্তি বিক্রি করে এবং বিভিন্ন লোকজনের কাছ ধার-দেনা করে লোটনের চিকিৎসায় ৯ লক্ষাধিক টাকা চিকিৎসায় ব্যয় করা হয়েছে।

চিকিৎসার জন্য অর্থের ব্যবস্থা করতে না পেরে আহত লোটনের বাবা বজলুর রহমান সমাজের বিত্তবানদের কাছে তার ছেলের জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আকুতি জানিয়েছেন। সাহায্য পাঠবার ঠিকানা- সোনালী ব্যাংক, সঞ্চয়ী হিসাব নং- ১২২৪৬, আগৈলঝাড়া শাখা, বরিশাল। বিকাশ নং (বাবা)- ০১৭৫৪-১৯৫৯৪২।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *